কলকাতা পুলিশে নতুন নিয়োগ, কীভাবে আবেদন করবেন দেখুন

কলকাতা পুলিশের তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোনরূপ লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এই কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে, এবং পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হয়ে থাকলে আবেদনযোগ্য। নিয়োগ করা হবে কলকাতা পুলিশ হসপিটালে। সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ করা হচ্ছে। Kolkata Police Recruitment 2020.

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ- 06/10/2020

বিজ্ঞপ্তি নম্বর- Employment Notice No. FRC/ Recruit/KPH/01/2020 dated 06/10/2020 

পদের নাম- ফিজিওথেরাপিস্ট- 2 টি, ফার্মাসিস্ট- 2 টি, এক্সরে টেকনিশিয়ান- 1 টি, ল্যাব টেকনিশিয়ান (প্যাথলজি)- 2 টি, ইসিজি টেকনিশিয়ান- 1 টি, সিস্টার ইনচার্জ গ্রেড 1- 8 টি, নার্স গ্রেড 2- 10 টি, এমো (স্পেশালিস্ট)- 4 টি, এমো (জেনারেল ডিউটি)- 5 টি।

বয়সসীমা- বয়স হতে হবে সর্বোচ্চ 50 বছরের মধ্যে। স্পেশালিস্ট ডাক্তার এর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা 65 বছর হলে আবেদন করা যাবে।

শিক্ষাগত যোগ্যতা-

ফিজিওথেরাপিস্ট, ফার্মাসিস্ট, এক্সরে টেকনিশিয়ান, প্যাথলজিস্ট, ইসিজি টেকনিশিয়ান- পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ফিজিক্স, কেমিস্ট্রি ও বায়োলজি বিষয় নিয়ে উচ্চমাধ্যমিক পাশ। সঙ্গে সংশ্লিষ্ট বিষয়ে 2 বছরের ডিপ্লোমা কোর্স।

স্টাফ নার্স গ্রেড 2- জিএনএম নার্সিং পাস করতে হবে। এবং পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

সিস্টার ইনচার্জ গ্রেড 1- বিএসসি নার্সিং পাশ করতে হবে। এবং পশ্চিমবঙ্গ নার্সিং কাউন্সিলে নার্স হিসেবে নাম নথিভুক্ত থাকতে হবে।

এমো (জেনারেল ডিউটি)- এমবিবিএস পাশ হতে হবে।

এমো (স্পেশালিস্ট)- সংশ্লিষ্ট বিষয়ে পোস্ট গ্রাজুয়েশন ডিগ্রি পাশ করতে হবে।

আবেদন পদ্ধতি- এই পদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের আলাদা করে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র পূরণ করে, সঙ্গে দু কপি পাসপোর্ট সাইজের ফটো সহ সমস্ত অরিজিনাল নথিপত্র নিয়ে হাজির হতে হবে।

ইন্টারভিউ স্থানের ঠিকানা- Kolkata police hospital, 2, beninandan Street, kolkata- 700025.

ইন্টারভিউ এর তারিখ-

এমো (স্পেশালিস্ট) ও এমো (জেনারেল ডিউটি) পদের ক্ষেত্রে ইন্টারভিউ হবে 3 নভেম্বর, 2020 তারিখ সকাল 11 টা থেকে।

সিস্টার ইনচার্জ গ্রেড 1 ও স্টাফ নার্স গ্রেড 2 পদের ক্ষেত্রে ইন্টারভিউ হবে 4 নভেম্বর, 2020 তারিখ সকাল 11 টা থেকে।

ফিজিওথেরাপিস্ট, ফার্মাসিস্ট, এক্সরে টেকনিশিয়ান, প্যাথলজিস্ট, ইসিজি টেকনিশিয়ান পদের ক্ষেত্রে ইন্টারভিউ হবে 4 নভেম্বর, 2020 তারিখ সকাল 11 টা থেকে।

আবেদন পত্র ডাউনলোড করুন-


 অফিশিয়াল ওয়েবসাইট- CLICK HERE

আরও পড়ুন -  ভারতীয় উপকূলরক্ষী বাহিনীতে মোটা বেতনের চাকরি, মাধ্যমিক পাশে আবেদন করুন