পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন

পশ্চিমবঙ্গ খাদ্য দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করবে ওয়েবেল টেকনোলজি লিমিটেড, এটি পশ্চিমবঙ্গ সরকারের অধীনস্থ একটি সংস্থা। সরকারের বিভিন্ন দপ্তরে কর্মী নিয়োগ করে থাকে Webel Technology Limited (WTL). সম্পূর্ণ চুক্তিভিত্তিক পদে এই কর্মী নিয়োগ করা হবে।

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর (4 টি), সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল (4 টি), সফটওয়্যার ডেভলপার, ডট নেট (8 টি), ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর (1 টি), সিনিয়র সফটওয়্যার ডেভলপার (1 টি)।

শিক্ষাগত যোগ্যতা-

ডাটা এন্ট্রি অপারেটর- যেকোন শাখায় গ্রাজুয়েশন পাশ। সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে সার্টিফিকেট।

সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল- পিজিডিসিএ/ বিসিএ/ কম্পিউটার সায়েন্স বিষয়ে বিএসসি। সঙ্গে বিভিন্ন সফটওয়্যার ইনস্টলেশন এবং পরিচালনা করার দক্ষতা থাকতে হবে।

সফটওয়্যার ডেভলপার, ডট নেট- 1st Class MCA or, 1st Class M. Sc. In IT/ Computer Science or, 1st Class BE in IT/ Computer Science or; 1st Class B.Tech in IT/ Computer Science With skill in software design, development, documentation & implementation support

ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর- 1st Class MCA or, 1st Class M. Sc. In IT/ Computer Science or, 1st Class BE in IT/ Computer Science or, 1st Class B.Tech in IT/ Computer Science. সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে যেকোনো সরকারি প্রকল্পে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা।

সিনিয়র সফটওয়্যার ডেভলপার- 1st Class MCA or, 1st Class M. Sc. In IT/ Computer Science or, 1st Class BE in IT/ Computer Science or, 1st Class B.Tech in IT/ Computer Science. সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে যেকোনো সরকারি প্রকল্পে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা।

বেতনক্রম-

ডাটা এন্ট্রি অপারেটর- প্রতি মাসে 13000/- টাকা।

সফটওয়্যার সাপোর্ট পার্সোনাল- প্রতিমাসে 18000/- টাকা।

সফটওয়্যার ডেভলপার, ডট নেট- প্রতিমাসে 27000/- টাকা।

ডাটাবেস অ্যাডমিনিস্ট্রেটর- প্রতিমাসে 32000/- টাকা।

সিনিয়র সফটওয়্যার ডেভলপার- প্রতিমাসে 32000/- টাকা।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে নির্দিষ্ট ফরম্যাটে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে সমস্ত নথিপত্র সংযুক্ত করার পরে সব নথিপত্রগুলোর একটি পিডিএফ ফাইলে নিজের ইমেইল আইডিতে পাঠাতে হবে।

আরও পড়ুন -  WBPSC Job 2021: নতুন নিয়োগের বিজ্ঞপ্তি জারি করলো পিএসসি

আবেদনপত্র পাঠানোর ইমেইল আইডি-  [email protected]

আবেদনপত্রের সঙ্গে যে সব নথিপত্র লাগবে- জন্মের প্রমাণপত্র হিসেবে মাধ্যমিকের এডমিট কার্ড,  আধার কার্ড, ভোটের কার্ড, প্যান কার্ড, শিক্ষাগত যোগ্যতার প্রমান পত্র, কম্পিউটার অ্যাপ্লিকেশন এর সার্টিফিকেট (প্রযোজ্য হলে), অভিজ্ঞতার শংসাপত্র (প্রযোজ্য হলে)

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ- 12 অক্টোবর।

আবেদন পত্র ডাউনলোড করুন-

অফিশিয়াল ওয়েবসাইট- Click here

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ পুলিশে ক্লার্ক পদে নিয়োগ, কীভাবে আবেদন করবেন দেখুন