যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গ্রূপ- সি ও গ্রূপ-ডি নিয়োগের পরীক্ষার তারিখ ঘোষণা হলো

রাজ্যের একটি গুরুত্বপূর্ণ চাকরি পরীক্ষার তারিখ ঘোষণা করা হলো। বহু প্রতিক্ষার পর পরীক্ষার তারিখ ঘোষণা করলো যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গ্রুপ-সি ও গ্রুপ-ডি (নন টিচিং স্টাফ) নিয়োগের পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। মোট দুটি বিজ্ঞপ্তির অধীনে পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তি নম্বর A2/C/1/2019 dt 11.01.201 এবং A2/c/9/2017 dt 01.12.2017, পদের নাম- হেল্পার, পিওন, জুনিয়র অ্যাসিস্ট্যান্ট কাম টাইপিস্ট ড্রাইভার, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রেড- II, দারোয়ান, স্টেনো, অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড- II, ও ল্যাবরেটরি এটেনডেন্ট।

বিভিন্ন পদ অনুযায়ী পরীক্ষার তারিখ-

১) হেল্পার এবং পিওন পদের পরীক্ষা পরীক্ষা হবে 13 ডিসেম্বর, 2020 তারিখ (1st half). পরীক্ষা হবে সকাল 10 থেকে 12 পর্যন্ত। উভয় পদের ক্ষেত্রে প্রশ্নপত্র একই থাকবে।

২) জুনিয়ার অ্যাসিস্ট্যান্ট কাম টাইপিস্ট এবং ড্রাইভার পদের ক্ষেত্রে পরীক্ষা হবে 13 ডিসেম্বর, 2020 তারিখ (2ndhalf). পরীক্ষা হবে দুপুর 2 টো বিকেল 4 টা পর্যন্ত। উভয় পদের ক্ষেত্রে প্রশ্নপত্র আলাদা হবে।

৩) টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট গ্রেড- II, দারোয়ান ও স্টেনো পদের পরীক্ষা হবে 27 ডিসেম্বর, 2020 তারিখ (1sthalf). পরীক্ষা হবে সকাল 10 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত। প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা প্রশ্নপত্র হবে।

৪) অ্যাসিস্ট্যান্ট লাইব্রেরিয়ান গ্রেড- II এবং ল্যাবরেটরি এটেনডেন্ট পদের ক্ষেত্রে পরীক্ষা হবে 27 ডিসেম্বর, 2020 তারিখ (2nd half). পরীক্ষা হবে দুপুর 2 টো থেকে বিকেল 5 টা পর্যন্ত। প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা প্রশ্নপত্র হবে।

📌Any valid queries may intimated to the E-mail address: [email protected]

উল্লেখ্য, প্রতিটি পরীক্ষার্থীকে বাধ্যতামূলকভাবে মাস্ক পরে যেতে হবে। প্রত্যেকের কাছে স্যানিটাইজার থাকা বাধ্যতামূলক। এবং এডমিট কার্ড বাদে অন্য যেকোনো একটি আইডেন্টিটি প্রুফ সাথে নিয়ে যেতে হবে। এডমিট কার্ড কবে প্রকাশিত হবে এই সংক্রান্ত কোনরূপ বিজ্ঞপ্তি প্রকাশ করেনি যাদবপুর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। সমস্ত পরীক্ষার্থীকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে অনুরোধ করা হচ্ছে।