রাজ্যের স্কুলে শিক্ষক নিয়োগ চলছে, আবেদন পদ্ধতি জেনে নিন

রাজ্যের একটি স্কুলে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ-মহিলা সবাই আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে বিদ্যাসাগর শিশু নিকেতন, পশ্চিম মেদিনীপুর। এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিম মেদিনীপুর জেলা দপ্তরের অফিশিয়াল ওয়েবসাইটে  Higher Secondary English Medium School (ICSE & ISC). WB School Teacher Recruitment.

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ- 23/11/2020

বিজ্ঞপ্তি নম্বর- 1788/VSN/VN/2020

পদের নাম- সহ শিক্ষক (Assistant Teacher)

বিষয়- পদার্থবিদ্যা (High school).

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো অনুমোদিত প্রতিষ্ঠান থেকে পদার্থবিদ্যায় অনার্স গ্র্যাজুয়েট (রেগুলার),  সঙ্গে NCTE অনুমোদিত যেকোন প্রতিষ্ঠান থেকে B.Ed পাশ করতে হবে।

মোট শূন্যপদ- 2 টি।

পদের নাম- সহ শিক্ষক (Assistant Teacher)

বিষয়- কম্পিউটার (High school).

শিক্ষাগত যোগ্যতা- যেকোনো অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার অ্যাপ্লিকেশন -এ গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে NCTE অনুমোদিত যেকোন প্রতিষ্ঠান থেকে B.Ed পাশ করতে হবে।

মোট শূন্যপদ- 1 টি।

বেতন- Payment of Remuneration will be made as per rules of VSN (Vidyasagar Sishu Niketan).

আবশ্যিক যোগ্যতা- ১) ইংরেজিতে কথা বলায় দক্ষ হতে হবে। ২) ICSE/ CBSE অনুমোদিত স্কুলে শিক্ষকতা করার অভিজ্ঞতা থাকতে হবে। ৩) আবেদনকারীকে ICSE/ CBSE বোর্ড থেকে পাশ করতে হবে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে নির্দিষ্ট ফরমেটে। নিজের বায়ো ডাটার সাথে সব প্রয়োজনীয় নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে বিদ্যাসাগর শিশু নিকেতন স্কুলের ঠিকানায় পাঠাতে হবে। রেজিস্টার্ড পোস্ট/ স্পিড পোস্টের মাধ্যমে আবেদন পত্র পাঠাতে পারবেন। অথবা বিদ্যাসাগর শিশু নিকেতন -এর অফিশিয়াল ইমেইল আইডিতে বায়ো ডাটা ও প্রয়োজনীয় নথিপত্র স্ক্যান করে পাঠাতে হবে। আপনি যে বিষয়ের জন্য আবেদন করছেন ওই বিষয়ের নাম খামের উপরে অবশ্যই লিখতে হবে। আবেদনপত্র পৌঁছাতে হবে 14 ডিসেম্বর, 2020‌ তারিখের মধ্যে।

আবেদন ফি- শূন্য।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- For Secretary, Vidyasagar Shishu Niketan, Rangamati, Vidyasagar University, Paschim Medinipur, PIN- 721102. বিদ্যাসাগর শিশু নিকেতন -এর অফিশিয়াল ইমেইল আইডি- [email protected]