রাজ্যের ১৯ টি জেলায় মোট ৭২২৮ শূন্যপদে কর্মী নিয়োগ, বেকারদের জন্য বিরাট সুখবর

রাজ্যের 19 টি জেলায় মোট 7228 শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারত সরকার অনুমোদিত একটি N.G.O তে এই কর্মী নিয়োগ করা হবে। এই পদগুলিতে ছেলে-মেয়ে সবাই আবেদন করতে পারবেন। কোনোরূপ লিখিত পরীক্ষা ছাড়াই শুধু ইন্টারভিউ এর মাধ্যমে সরাসরি নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে- Human Industrial (OPC) pvt. Ltd. Ministry of Corporate Affairs (Govt. of India).
মোট শূন্যপদ- ৭২২৮ টি। 
পদের নাম- 1) District Managing Operator (শূন্যপদ- ৭০), 2) Block Managing Operator (শূন্যপদ- ৬৮০), 3) Panchayat Selling Operator (শূন্যপদ- ৬৪৭৮).
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাশ থেকে গ্রাজুয়েশন পাশ পর্যন্ত যেকোন যোগ্যতায় আবেদন করা যাবে।
বয়স- বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জানুয়ারি 2020 তারিখের হিসেবে।
বেতন- ৭,৮২০ টাকা থেকে ৪২,৫০০ টাকা পর্যন্ত।
নিম্নলিখিত 19 টি জেলার ছেলেমেয়েরা আবেদন করতে পারবেন- পুরুলিয়া, মালদা, জলপাইগুড়ি, হুগলি, দক্ষিণ দিনাজপুর, কোচবিহার, পূর্ব বর্ধমান, বাঁকুড়া, মুর্শিদাবাদ, নদিয়া, উত্তর 24 পরগনা, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, দক্ষিণ 24 পরগনা, উত্তর দিনাজপুর, পশ্চিম বর্ধমান, ঝাড়গ্রাম, আলিপুরদুয়ার, বীরভূম।
আবেদন ফি- শূন্য। অর্থাৎ আবেদন ফি জমা দিতে হবে না।
আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অনলাইনে। একটি বৈধ মোবাইল নম্বর এবং মেইল আইডি থাকতে হবে। যে সমস্ত প্রার্থী অনলাইনে আবেদন করবেন তাদের মোবাইলে SMS বা চিঠির মাধ্যমে সরাসরি ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। সমস্ত আবেদনকারীকে ২ থেকে ৩ মাসের মধ্যে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে। 
জেলা ভিত্তিক শূন্যপদে বিন্যাস-  
আবেদনের শেষ তারিখ- ০৪/০৪/২০২০
Download Advertisement-
Click here to Apply Online-