রাজ্যের 4 টি জেলায় প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ চলছে, কিভাবে আবেদন করবেন দেখুন

পশ্চিম মেদিনীপুর জেলার সামাজিক নিরীক্ষা বিভাগে ব্লক ভিত্তিক মোট 352 জন গ্রাম সম্পদ কর্মী নিয়োগ করা হবে। পশ্চিম মেদিনীপুর জেলার 21 টি ব্লকের 211 টি গ্রাম পঞ্চায়েতে এই কর্মী নিয়োগ করা হবে।
 
শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীকে অবশ্যই মাধ্যমিক পাশ হতে হবে।
 
বয়স- 1 জানুয়ারি 2020 তারিখের হিসেবে 18 থেকে 40 বছরের মধ্যে।
 
আবেদনকারী অথবা তার পরিবারের কেউ যেন 100 দিনের কাজ করছে বা করে থাকে এমন হতে হবে। প্রার্থীকে অবশ্যই স্ব-সহায়ক দলের সদস্য হতে হবে।
 
আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে পারবেন- 3 ফেব্রুয়ারি পর্যন্ত।
 
অফিশিয়াল নোটিফিকেশন- ক্লিক করুন 
দক্ষিণ 24 পরগনা জেলার তিনটি মহাকুমার একাধিক ব্লকে 192 জন আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদগুলিতে কেবলমাত্র বিবাহিতা/ বিধবা/ বিবাহ বিচ্ছিন্না মহিলারাই আবেদন করতে পারবেন।
 
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
 
বয়স- 1 January 2020 তারিখের হিসেবে 20 থেকে 40 বছরের মধ্যে।
 
আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে, সঙ্গে সমস্ত ডকুমেন্টস লাগিয়ে একটি মুখ বন্ধ খামে রেজিস্টার পোস্ট বা স্পিড পোস্টের মাধ্যমে সংশ্লিষ্ট বিডিও অফিসে জমা দিতে হবে।
 
আবেদনের শেষ তারিখ- 10 ফেব্রুয়ারি 2020, বিকেল 4 টা।
 
বীরভূম জেলার বিভিন্ন ব্লক অফিসে 196 জন আশা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কেবলমাত্র বিবাহিতা/ বিধবা/ বিবাহ বিচ্ছিন্না মহিলা প্রার্থীরাই এই পদগুলিতে আবেদন করতে পারবেন।
 
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
 
বয়স- 1 জানুয়ারি 2020 তারিখে হিসেবে 20 থেকে 40 বছরের মধ্যে।
আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে, সঙ্গে সমস্ত নথিপত্র দিয়ে সংশ্লিষ্ট বিডিও অফিসে জমা দিতে হবে।
 
আবেদনের শেষ তারিখ- 10 ফেব্রুয়ারি 2020.
 
নদীয়া জেলা দপ্তরের মাধ্যমে ক্লার্ক, গ্রুপ-ডি, কর্মবন্ধু/ সুইপার পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে Nadia Model Madrasah English Medium School- এ।
শিক্ষাগত যোগ্যতা- বিভিন্ন পদ অনুযায়ী মাধ্যমিক/ অষ্টম শ্রেণী পাশ।
আবেদনের শেষ তারিখ- 25 জানুয়ারি।
 
অফিশিয়াল নোটিফিকেশন- ক্লিক করুন