রাজ্যে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, কীভাবে আবেদন করবেন দেখুন

রাজ্যে আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আনন্দধারা (West Bengal State Rural Livelihood Mission: A Society under the Panchayat and Rural Development Department, Govt. of West Bengal). নিয়োগ করা হবে নদীয়া জেলার বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকায়। দৈনিক মজুরি ভিত্তিত্তে চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ- 26/11/2020

মেমো নং- 509 /DRDC/NZP

পদের নাম- বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার্স।

মোট শূন্যপদ- 22 টি। নদীয়া জেলার চাকদহ এবং কৃষ্ণনগর- 1 নং ব্লক এলাকায় এই কর্মী নিয়োগ করা হবে। চাকদহ ব্লকের মোট শূন্যপদ 10 টি এবং কৃষ্ণনগর- 1 নং ব্লকের শূন্যপদ 12 টি।

শিক্ষাগত যোগ্যতা- যেকোন শাখায় গ্র্যাজুয়েশন পাশ। কমার্সে গ্র্যাজুয়েশন পাশ করে থাকলে অগ্রাধিকার পাবেন। কম্পিউটারে অভিজ্ঞতা থাকতে হবে এবং স্মার্টফোনে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স- বয়স হতে হবে 25 থেকে 45 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জানুয়ারি, 2020 তারিখের হিসাবে।

আবশিক যোগ্যতা- ১) আবেদনকারীকে অবশ্যই মহিলা হতে হবে। ২) আবেদনকারীকে স্বনির্ভর গোষ্ঠীর সদস্য হতে হবে। ৩) আবেদনকারীকে নদীয়া জেলার চাকদহ এবং কৃষ্ণনগর- 1 নং ব্লক এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বেতন- প্রতিদিন 300 টাকা। এক মাসে মোট 15 দিন কাজ থাকবে। যাতায়াতের খরচ আলাদা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। www.nadiazillaparishad.in ওয়েবসাইট থেকে আবেদন পত্র ডাউনলোড করা যাবে। সঠিকভাবে পূরণ করা আবেদন পত্রের সাথে প্রয়োজনীয় সমস্ত নথিপত্রের স্বপ্রত্যয়িত নকল (জেরক্স কপি) সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে  আবেদনকারীদের নিজের ব্লক অফিসে (চাকদহ ব্লক বা কৃষ্ণনগর- 1 নং ব্লক) জমা দিতে হবে। আবেদন করা যাবে 15 ডিসেম্বর, 2020 তারিখ পর্যন্ত।

আবেদন ফি- শূন্য।

নিয়োগ পদ্ধতি-  নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে।

আরও পড়ুন -  রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন