এই মুহূর্তে যেসব চাকরির ফর্ম ফিলাপ চলছে, একনজরে দেখে নিন


ইন্ডিয়ান এয়ারফোর্সে গ্রূপ X & Y পদে নিয়োগ। Indian Airforce Group X and Y Recruitment 2020. এই পদগুলিতে কেবলমাত্র অবিবাহিত পুরুষ প্রার্থীর আবেদন করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা- গ্রূপ X- এর জন্য উচ্চমাধ্যমিক পাশ, উচ্চমাধ্যমিকে অংক ফিজিক্স এবং ইংরেজি থাকতে হবে। গ্রূপ Y- এর জন্য যেকোনো স্ট্রিমে উচ্চমাধ্যমিক পাশ।
আবেদন করতে পারবেন- 2 জানুয়ারী 2020 থেকে 20 জানুয়ারি 2020 পর্যন্ত।
অফিশিয়াল ওয়েবসাইট- www.airmenselection.cdac.in




1817 শূন্য পদে মাল্টি টাস্কিং স্টাফ (MTS) নিয়োগ করা হবে। নিয়োগ করবে কেন্দ্রীয় সরকারের ডিফেন্স রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (DRDO).
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
আবেদন করতে হবে অনলাইনে।
আবেদন করতে পারবেন- 23 ডিসেম্বর 2019 থেকে 23 জানুয়ারি 2020 পর্যন্ত।
অফিশিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন



1216 জন তরুণ-তরুণীকে অ্যাপ্রেন্টিসেশিপ ট্রেনিং দেবে ইস্ট কোস্ট রেলওয়ে। ভুবনেশ্বর রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের অধীনস্ত বিভিন্ন ওয়ার্কশপ ইউনিটে ট্রেনিং দেওয়া হবে। মেশিনিস্ট, ওয়েল্ডার, ফিটার, ইলেকট্রিশিয়ান, টার্নার, কার্পেন্টার, ড্রাফটসম্যান- সহ বিভিন্ন ট্রেডে নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা- অন্তত 50 শতাংশ নম্বর সহ মাধ্যমিক পাশ। ওয়েল্ডার (G&E), সিট্ মেটাল ওয়ার্কার, ওয়্যারম্যান, কার্পেন্টার ট্রেনের ক্ষেত্রে এইট পাস হলেই চলবে। সঙ্গে সবক্ষেত্রেই সংশ্লিষ্ট ট্রেডে NCVT/SCVT স্বীকৃত ন্যাশনাল ট্রেড সার্টিফিকেট থাকতে হবে।
আবেদন করতে পারবেন অনলাইনে।
আবেদনের শেষ তারিখ- 6 জানুয়ারি 2020।
অফিশিয়াল ওয়েবসাইট- www.rrcbbs.org.in


মেট্রোরেলে 1461 শূন্যপদে কর্মী নিয়োগ। নিয়োগ করবে দিল্লি মেট্রো রেল কর্পোরেশন। নিয়োগ করা হবে এক্সিকিউটিভ ও নন এক্সেকিউটিভ ক্যাটাগরিতে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, জুনিয়ার ইঞ্জিনিয়ার, মেন্টেইনার- সহ বিভিন্ন পদে।

শিক্ষাগত যোগ্যতা- বিভিন্ন পদ অনুযায়ী সংশ্লিষ্ট ট্রেডে B.E/ B.Tech/3 years engineering diploma/ L.L.B./ 3 years B.Sc./ ITI pass/ graduation in any stream ইত্যাদি।
আবেদন করতে হবে অনলাইনে।
আবেদনের শেষ তারিখ- 13 জানুয়ারি 2020.
অফিশিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন



Click to Share on Whatsapp 



বাঁকুড়া জেলার ডিস্ট্রিক ম্যাজিস্ট্রেট অফিসে টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট এবং প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট পদের মোট 14 জন কর্মী নিয়োগ। মহাত্মা গান্ধী ন্যাশনাল রুরাল এম্প্লয়মেন্ট গ্যারান্টি স্কিমের অধীনে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা- প্রোগ্রাম অ্যাসিস্ট্যান্ট (৬): অন্তত 60% নম্বরসহ উচ্চমাধ্যমিক পাশ। উচ্চমাধ্যমিকে ফিজিক্স এবং ম্যাথমেটিক্স থাকতে হবে। সঙ্গে ছয় মাসের কম্পিউটার কোর্স। টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট (৮): সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপ্লোমা।
আবেদন করতে হবে অনলাইনে।
আবেদনের শেষ তারিখ- 26 ডিসেম্বর 2019
অফিশিয়াল ওয়েবসাইট- www.bankura.nic.in


পূর্ব মেদিনীপুর জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে ল্যাবরেটরী টেকনিশিয়ান ও স্টাফ নার্স পদে নিয়োগ।
শিক্ষাগত যোগ্যতা- ল্যাব টেকনিশিয়ান: ফিজিক্স কেমিস্ট্রি বায়োলজি/ অংক সহ উচ্চমাধ্যমিক পাশ। সঙ্গে DMLT কোর্স পাশ করে থাকতে হবে। স্টাফ নার্স: GNM নার্সিং কোর্স পাশ করে থাকতে হবে।
আবেদন করতে হবে অফলাইনে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To the Office of the CMOH & Secretary, District Health & Family Welfare Samiti, Purba Medinipur, Pin-721636
আবেদনের শেষ তারিখ- 26 ডিসেম্বর 2019।
অফিশিয়াল ওয়েবসাইট- www.purbamedinipur.gov.in


নিউক্লিয়ার পাওয়ার কর্পোরেশনে বিভিন্ন পদে 137 জন কর্মী নিয়োগ। স্টাইপেন্ডারি ট্রেনি, টেকনিশিয়ান-বি, অ্যাসিস্ট্যান্ট-বি, ড্রাইভার সহ বিভিন্ন পদে নিয়োগ করা হবে।
আবেদন করতে হবে অনলাইনে, আবেদন করা যাবে 17 ডিসেম্বর থেকে 6 জানুয়ারি 2020 পর্যন্ত। এই নিয়োগের বিজ্ঞপ্তি এখনো প্রকাশিত হয়নি। বিস্তারিত জানতে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
অফিশিয়াল ওয়েবসাইট- www.npcilcareers.co.in



5000 শূন্যপদে ক্লার্ক নিয়োগ। নিয়োগ করা হবে PA, SA, JSC ও DEO পদে।
শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ।
আবেদনের শেষ তারিখ- 10 ই জানুয়ারি 2020।
অফিশিয়াল ওয়েবসাইট- ক্লিক করুন


পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভায় গ্রূপ-ডি স্থায়ী পদে কর্মী নিয়োগ। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে আবেদন করতে পারবেন।
শিক্ষাগত যোগ্যতা- অষ্টম শ্রেণী পাশ।
আবেদন করতে হবে অফলাইনে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- To The Chairman, Contai Municipality, P.O. + P.S.- Contai, Dist.- Purba Medinipur, Pin- 721401.

আবেদনপত্র পৌঁছানো শেষ তারিখ- 20 ডিসেম্বর 2019।
আবেদনপত্র পাবেন এই ওয়েবসাইটে- www.contaimunicipality.org.in



SAI- এ (স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া) বিভিন্ন পদে মোট 130 জন কর্মী নিয়োগ করা হবে। এটি একটি কেন্দ্রীয় সরকারি চাকরি। অ্যাডমিনিস্ট্রেশন, ফিনান্স, স্পোর্টস ম্যানেজমেন্ট, ইঞ্জিনিয়ারিং-সহ বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা- মোট 50 শতাংশ নম্বর সহ সংশ্লিষ্ট শাখায় স্নাতকোত্তর ডিগ্রি। অথবা যে কোন শাখায় স্নাতক সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ- 20 ডিসেম্বর 2019।
অফিশিয়াল ওয়েবসাইট- www.sportsauthorityofindia.nic.in



পশ্চিম মেদিনীপুর জেলার ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে ক্লার্ক-কাম-কম্পাউন্ডার, নার্স, জুনিয়র সোশ্যাল ওয়ার্কার পদে নিয়োগ। সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা- সহ বিস্তারিত তথ্য জানতে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।
আবেদনের শেষ তারিখ- 18 ডিসেম্বর 2019।
অফিশিয়াল ওয়েবসাইট- www.paschimmedinipur.gov.in




নীচের বাটনে ক্লিক করে শেয়ার করুন-


Click to Share on Whatsapp 



এই মুহূর্তে যেসব চাকরির ফর্ম ফিলাপ চলছে, একনজরে দেখে নিন এই মুহূর্তে যেসব চাকরির ফর্ম ফিলাপ চলছে, একনজরে দেখে নিন Reviewed by ExamBangla.com on 12/15/2019 Rating: 5

No comments:

Powered by Blogger.