রাজ্যের জেলা স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ



রাজ্যের দুটি জেলার স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উচ্চমাধ্যমিক, গ্রাজুয়েশন সহ বিভিন্ন যোগ্যতায় আবেদন করতে পারবেন। এই পদগুলিতে পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকেই আবেদন করতে পারবেন। West Bengal Health Recruitment 2020- www.wbhealth.gov.in



প্রথম বিজ্ঞপ্তি- আলিপুরদুয়ার (১৪)

পদের নাম- 
১) সহায়িকা- (এই পদে কেবলমাত্র মহিলারা আবেদন করতে পারবেন)
যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ। সমস্ত ধরনের রান্না জানতে হবে। বয়স: 20 থেকে 40 বছরের মধ্যে।

২) সোশ্যাল ওয়ার্কার-
যোগ্যতা- যেকোনো শাখায় গ্রাজুয়েশন পাশ, সঙ্গে এক বছরের কম্পিউটার অ্যাপ্লিকেশন ডিপ্লোমা। বয়স কুড়ি থেকে 40 বছরের মধ্যে।

৩) স্টাফ নার্স-
যোগ্যতা- যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে GNM নার্সিং পাশ করতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ 64 বছরের মধ্যে।

৪) ল্যাব টেকনিশিয়ান-
যোগ্যতা- মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে গ্রাজুয়েশন পাশ, সঙ্গে এক বছরের অভিজ্ঞতা। অথবা মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স পাশ, সঙ্গে দুই বছরের অভিজ্ঞতা। কম্পিউটারে দক্ষ হতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ 60 বছরের মধ্যে।

বেতন- বিভিন্ন পদ অনুযায়ী 17,200/- থেকে 35,000/-

আবেদন ফি- আবেদন ফি লাগবে 100 টাকা (সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের 50 টাকা)। ডিমান্ড ড্রাফট করতে হবে CHIEF MEDICAL OFFICER OF HEALTH, ALIPURDUAR- এর অনুকূলে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনে। আবেদনপত্র পূরণ করে, সেল্ফ অ্যাটেস্টেড করা সমস্ত ডকুমেন্টস সঙ্গে দিয়ে রেজিস্টার পোস্ট বা স্পিড পোস্ট এর মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়- TO THE CHIEF MEDICAL OFFICER OF HEALTH & MEMBER SECRETARY, DH&FWS, MATRISADAN, (1ST FLOOR), WARD NO.- XVI, NEW ALIPURDUAR, ALIPURDUAR, PIN CODE- 736121.

আবেদনের শেষ তারিখ- 22 জানুয়ারি।



দ্বিতীয় বিজ্ঞপ্তি- পুরুলিয়া (৫)

পদের নাম-
১) ল্যাবরেটরী টেকনিশিয়ান-
যোগ্যতা- ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথমেটিক্স বা বায়োলজিক্যাল সাইন্স নিয়ে উচ্চমাধ্যমিক পাশ। সঙ্গে মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা কোর্স পাশ। বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে।

২) স্টাফ নার্স-
যোগ্যতা- যেকোন অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে GNM নার্সিং কোর্স পাস হতে হবে। অথবা B.Sc নার্সিং কোর্স পাশ করে থাকলেও আবেদন করতে পারবেন। West Bengal Nursing Council- এ নাম নথিভুক্ত থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ 64 বছরের মধ্যে।

বেতন- উভয় পদের ক্ষেত্রেই প্রতিমাসে 17,200/- টাকা।


আবেদন ফি- আবেদন ফি লাগবে 100 টাকা (সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের 50 টাকা)। ডিমান্ড ড্রাফট করতে হবে  DISTRICT HEALTH AND FAMILY WELFARE SAMITI, PURULIA- এর অনুকূলে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনে। আবেদনপত্র পূরণ করে, সেল্ফ অ্যাটেস্টেড করা সমস্ত ডকুমেন্টস সঙ্গে দিয়ে রেজিস্টার পোস্ট বা স্পিড পোস্ট এর মাধ্যমে পাঠাতে হবে। আবেদনপত্রের খামের উপরে লিখবেন- APPLICATION FOR THE POST OF................  (যে পদের জন্য আবেদন করছেন সেই পদের নাম)।

আবেদনপত্র পূরণ করে পাঠাতে হবে এই ঠিকানায়- TO THE CMOH & SECRETARY, DH&FWS, RANCHI ROAD, PURULIA

আবেদনের শেষ তারিখ- 20 জানুয়ারি।


Download Notification of Alipurduar-


Download Notification of Purulia-



রাজ্যের জেলা স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ রাজ্যের জেলা স্বাস্থ্য দপ্তরে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ Reviewed by ExamBangla.com on 1/12/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.