রাজ্যের সমবায় ব্যাঙ্কে গ্রূপ-সি ও গ্রূপ-ডি পদে নিয়োগ, মাধ্যমিক/ এইট পাশে আবেদন করুন


রাজ্যের সমবায় ব্যাংকে গ্রুপ-সি ও গ্রুপ-ডি পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে মুগবেড়িয়া সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক- এ। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে ছেলে-মেয়ে উভয়ই আবেদন করতে পারবেন এই পদগুলিতে। Mughberia Central Co-Operative Bank LTD. Recruitment 2020.

পদের নাম ও শূন্যপদ- গ্রেড- III (Gen- 2), গ্রেড- IV (25- [Gen-19, OBC- 2, SC- 3, ST- 1). গ্রেড- III গ্রুপ-সি পদ এবং গ্রেড- IV গ্রুপ-ডি পদ।


শিক্ষাগত যোগ্যতা- গ্রেড- III পদে আবেদন করতে হলে অন্তত মাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটার জানতে হবে। গ্রেড- IV পদে আবেদন করতে যোগ্যতা লাগবে অন্তত অষ্টম শ্রেণী পাশ। উচ্চশিক্ষিত প্রার্থীরাও আবেদন করতে পারবেন এই পদগুলিতে।

বয়সসীমা- 1 জানুয়ারি 2020 তারিখের হিসাবে 18 থেকে 40 বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

মূল বেতন- গ্রেড- III এর ক্ষেত্রে 24,200/- to 59,200/-. গ্রেড- IV এর ক্ষেত্রে 19,000/- to 36,600/-.

আবেদন ফি- আবেদন ফি বাবদ 150 টাকা (তপশিলি- 80) NEFT করতে হবে। A/c no.- 114000846041, Mugberia Central Co-Operative Bank Ltd., Main Branch, IFSC Code- WBSC0MGCB01. টাকা জমা দেওয়ার পর চালান প্রিন্ট করে নেবেন।



আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে সাদা কাগজে। বায়োডাটা লিখতে হবে। বায়োডাটার মধ্যে জন্মতারিখ, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, ইত্যাদি বিষয়গুলো থাকতে হবে। সঙ্গে দেবেন তিন কপি পাসপোর্ট সাইজের ফটোগ্রাফ। আবেদন ফি জমা দেওয়ার চালান এবং যাবতীয় প্রয়োজনীয় প্রমাণপত্রের সাথে আবেদন পত্র স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোস্টে পাঠাতে হবে এই ঠিকানায়- THE GENERAL MANAGER, MUGBERIA CENTRAL COOPERATIVE BANK LTD., P.O.- MUGBERIA, DIST.- PURBA MEDINIPUR, PIN- 721425. অথবা এই ঠিকানায় গিয়ে হাতে জমা দিয়ে আসতে পারেন। 

আবেদনের শেষ তারিখ- 29 ফেব্রুয়ারি 2020।

Mugberia Central Co-Operative Bank Official Website- Click here

Download Official Notification-




রাজ্যের সমবায় ব্যাঙ্কে গ্রূপ-সি ও গ্রূপ-ডি পদে নিয়োগ, মাধ্যমিক/ এইট পাশে আবেদন করুন রাজ্যের সমবায় ব্যাঙ্কে গ্রূপ-সি ও গ্রূপ-ডি পদে নিয়োগ, মাধ্যমিক/ এইট পাশে আবেদন করুন Reviewed by ExamBangla.com on 2/14/2020 Rating: 5

3 comments:

Powered by Blogger.