লকডাউন মিটলেই পরীক্ষা নেওয়া শুরু করবে পিএসসি, অফিস খুলল পিএসসি দপ্তরের


করোনা ভাইরাস রুখতে দেশজুড়ে লকডাউনের জেরে বাতিল করা হয়েছে পাবলিক সার্ভিস কমিশনের বহু পরীক্ষা সহ একাধিক চাকরির ইন্টারভিউ। লকডাউন উঠলে যাতে বাতিল হওয়া পরীক্ষাগুলো শীঘ্রই নেওয়া যায় তার প্রস্তুতি শুরু করল রাজ্যের পাবলিক সার্ভিস কমিশন। গত ২০ এপ্রিল থেকে পিএসসি জোর কদমে কাজ শুরু করেছে। নবান্ন থেকে অনুমতি পাওয়ার পর ২০ এপ্রিল থেকেই অফিসে আসছেন চেয়ারম্যান, পদস্থকর্তা সহ অনেক বাছাই করা কর্মীরা। তবে সোশ্যাল ডিস্ট্যান্স এবং স্বাস্থ্যবিধি মেনে পাবলিক সার্ভিস কমিশনের টালিগঞ্জের অফিসে কাজ শুরু হয়েছে।


করোনা ভাইরাস এর জন্য পিএসসির কমবেশি ৩০ টি পরীক্ষা বাতিল হয়েছে। পিএসসি আগে যে পরীক্ষাসূচি প্রকাশ করেছিল তা পুরোপুরি ভেস্তে গিয়েছে। বর্তমান করোনা পরিস্থিতি অনুযায়ী, ৩ রা মে লকডাউন ওঠার সম্ভাবনা খুবই ক্ষীন, সূত্রের খবর ৩ রা মে থেকে ফের এক দফা লকডাউন এর মেয়াদ বৃদ্ধি পেতে পারে। এ প্রসঙ্গে পাবলিক সার্ভিস কমিশনের চেয়ারম্যান দেবাশীষ বসু জানান, লকডাউন উঠে গেলেই কোনরূপ অপেক্ষা ছাড়াই না হওয়া পরীক্ষাগুলো দ্রুত নেওয়া হবে এবং তার প্রস্তুতি এখন থেকেই নেওয়া হচ্ছে।


লকডাউন মিটলেই পরীক্ষা নেওয়া শুরু করবে পিএসসি, অফিস খুলল পিএসসি দপ্তরের লকডাউন মিটলেই পরীক্ষা নেওয়া শুরু করবে পিএসসি, অফিস খুলল পিএসসি দপ্তরের Reviewed by ExamBangla.com on 4/24/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.