জুলাই মাসেই মাধ্যমিকের ফলাফল? বিজ্ঞপ্তি মধ্যশিক্ষা পর্ষদের



অনেকদিন আগে মাধ্যমিক পরীক্ষার খাতা দেখা শেষ হলেও লকডাউনের জন্য নম্বর সংগ্রহের কাজ অনেকটা বিলম্ব হয়েছিল। তবে মধ্যশিক্ষা পর্ষদের তৎপরতায় ইতিমধ্যেই প্রায় 90 শতাংশ নম্বর জমা পড়েছে মধ্যশিক্ষা পর্ষদের অফিসে। কিন্তু বাকি 10 শতাংশ নম্বর এখনও জমা দেননি পরীক্ষকেরা। এদিন রবিবার (31 মে, 2020) মধ্যশিক্ষা পর্ষদ পরীক্ষকদের জন্য জরুরী নির্দেশিকা জারি করলো। এই নির্দেশিকা অনুযায়ী, যারা এখনো খাতা জমা দেননি বিজ্ঞপ্তি প্রকাশের 48 ঘণ্টার মধ্যে প্রধান পরীক্ষকের কাছে খাতা জমা দিতে হবে। এবং তার 48 ঘণ্টার মধ্যে প্রধান পরীক্ষকরা যেন সমস্ত নম্বর মধ্যশিক্ষা পর্ষদে জমা দেন। এমনই নির্দেশ দেওয়া হয়েছে।



লকডাউনের জন্য মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট আগস্ট মাসে প্রকাশিত হওয়ার সম্ভাবনা শোনা গেলেও পর্ষদের এই তৎপরতা থেকে ধারণা করা যাচ্ছে জুলাই মাসের মধ্যেই মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হবে। এমনকি মধ্যশিক্ষা পর্ষদ সূত্রে জানা যাচ্ছে জুলাই মাসের 15 তারিখের মধ্যে মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হওয়ার সম্ভাবনা সর্বাধিক। তাই তড়িঘড়ি বিজ্ঞপ্তি জারি করে বাকি 10 শতাংশ নম্বর সংগ্রহের নির্দেশ দিয়েছে পর্ষদ। ফলাফল প্রকাশিত হলে এই ওয়েবসাইটে রেজাল্ট দেখতে পারবেন। নিজের রোল, নম্বর এবং জন্ম তারিখ দিয়ে খুব সহজে রেজাল্ট দেখা যাবে এই ওয়েবসাইটে।

জুলাই মাসেই মাধ্যমিকের ফলাফল? বিজ্ঞপ্তি মধ্যশিক্ষা পর্ষদের জুলাই মাসেই মাধ্যমিকের ফলাফল? বিজ্ঞপ্তি মধ্যশিক্ষা পর্ষদের Reviewed by ExamBangla.com on 5/31/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.