কেন্দ্রীয় সরকারের মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ


মাধ্যমিক পাশে মাল্টি টাস্কিং স্টাফ (MTS) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সম্পূর্ণ চুক্তিভিত্তিক পদে এই কর্মী নিয়োগ করা হবে। যেকোন ভারতীয় নাগরিক এই পদগুলোতে আবেদন করতে পারবেন। নিয়োগ করবে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালটেন্ট ইন্ডিয়া লিমিটেড (BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED).

পদের নাম- মাল্টি টাস্কিং স্টাফ বা MTS 

যোগ্যতা- অষ্টম শ্রেণী পাশ, সঙ্গে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন- প্রতি মাসে বেতন দেওয়া হবে 16,341/- টাকা।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে নির্দিষ্ট ফরম্যাটে। আবেদনপত্র পূরণ করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনপত্রের সাথে যে সব ডকুমেন্টস পাঠাতে হবে তা নিচে দেওয়া হল-  শিক্ষাগত যোগ্যতা প্রমানপত্র, কর্ম অভিজ্ঞতার শংসাপত্র, দুই কপি পাসপোর্ট সাইজের ফটো, প্যান কার্ড এবং আধার কার্ড।

আবেদন ফি- জেনারেল এবং ওবিসি প্রার্থীদের 500 টাকা, এসসি/ এসটি/ ফিজিকাল হ্যান্ডিক্যাপ- এর জন্য 250 টাকা জমা দিতে হবে। টাকা জমা দেওয়া যাবে ডিমান্ড ড্রাফটের মাধ্যমে। ডিমান্ড ড্রাফ্ট কাটতে হবে in favor of BROADCAST ENGINEERING CONSULTANTS INDIA LIMITED payable at New Delhi.

আবেদনপত্র পৌঁছানোর ঠিকানা- Deputy General Manager (HR) in BECIL’s Head Office at BECIL, 14-B, Ring Road, I.P. Estate, New Delhi-110002, Phone: 011-23378823.

আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ- 15 জুন 2020.

কেন্দ্রীয় সরকারের মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ কেন্দ্রীয় সরকারের মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ Reviewed by ExamBangla.com on 5/28/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.