অবশেষে প্রকাশিত হল রেলওয়ে গ্রুপ ডি এবং NTPC পরীক্ষার তারিখ


দেড় বছরেরও বেশি প্রতিক্ষার পর, অবশেষে প্রকাশিত হল রেলওয়ে গ্রুপ-ডি এনটিপিসি পরীক্ষার তারিখ। কবে থেকে পরীক্ষা শুরু হবে অফিশিয়াল ভাবে জানিয়ে দিলো ভারত সরকারের রেল মন্ত্রক। গত বছর 1 মার্চ থেকে রেলওয় এনটিপিসি আবেদন শুরু হয়েছিল, এবং আবেদনের শেষ তারিখ ছিল 31 মার্চ। এবং রেলওয়ে গ্রুপ-ডি আবেদন শুরু হয়েছিল 12 মার্চ, আবেদনের শেষ তারিখ ছিল 12 এপ্রিল।

সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া শেষ হওয়ার পর, 2019 সালের সেপ্টেম্বর মাস থেকে পরীক্ষা নেওয়ার ঘোষণা করেছিল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড। তবে সেপ্টেম্বর মাস তো দূরের কথা, 2020 সালের সেপ্টেম্বর মাসেও পরীক্ষা নিতে পারেনি রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড। খুব শীঘ্রই পরীক্ষা নেওয়ার দাবিতে গোটা দেশজুড়ে ডিজিটাল আন্দোলনে সামিল হয়েছিল চাকরিপ্রার্থীরা। #SpeakUpForSSCRailwayStudents এই হ্যাশট্যাগ টিকে টুইটারে টুইট করেছিল চাকরিপ্রার্থীরা। অবশেষে চাকরিপ্রার্থীদের আবেদনে সাড়া দিল রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড।

 

এদিন 5 সেপ্টেম্বর, ভারত সরকারের রেল মন্ত্রকের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে একটি টুইট করা হয়েছে। যেখানে বলা হয়েছে রেলওয়ে গ্রুপ-ডি ও এনটিপিসি পরীক্ষা আগামী 15 ডিসেম্বর থেকে শুরু হবে। রেল মন্ত্রকের এক আধিকারিক একথা ভিডিও করে জানিয়েছেন। আশা করা যায় খুব শীঘ্রই অফিশিয়াল ওয়েবসাইটে রেলওয়ে গ্রুপ-ডি ও এনটিপিসি পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করবে বোর্ড। তবে এখনো পর্যন্ত অফিশিয়াল ওয়েবসাইটে নোটিফিকেশন প্রকাশ করেনি বোর্ড। আশা করা যায় খুব শীঘ্রই পরীক্ষার দিনক্ষণ প্রকাশ করবে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড। পরীক্ষার দিনক্ষণ প্রকাশিত হলে এই ওয়েবসাইটে আপডেট দিয়ে জানিয়ে দেওয়া হবে।

ভারত সরকারের রেল মন্ত্রক কর্তৃক টুইটারের পোষ্ট নিচে দেওয়া হল-

অবশেষে প্রকাশিত হল রেলওয়ে গ্রুপ ডি এবং NTPC পরীক্ষার তারিখ অবশেষে প্রকাশিত হল রেলওয়ে গ্রুপ ডি এবং NTPC পরীক্ষার তারিখ Reviewed by ExamBangla.com on 9/05/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.