রাজ্যের কলেজে গ্রূপ-সি ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ চলছে, যোগ্যতা 8 পাশ


রাজ্যের একটি কলেজে গ্রুপ-সি ও গ্রুপ-ডি চুক্তিভিত্তিক কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে কলকাতার স্কটিশ চার্চ কলেজে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে ছেলে মেয়ে সবাই এই গ্রুপ-সি ও গ্রুপ-ডি পদে আবেদন করতে পারবেন। Scottish Church College Group- C & Group-D Recruitment.


পদের নাম- ল্যাবরেটরি এটেনডেন্ট (গ্রুপ-ডি)

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: 06/11/2020

বিজ্ঞপ্তি নম্বর: Recruit/NTS/Gr-D/2020

বয়সসীমা- বয়স হতে হবে সর্বোচ্চ 40 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 01/07/2020 তারিখ হিসাবে।

শিক্ষাগত যোগ্যতা- ল্যাবরেটরি এটেনডেন্ট (গ্রুপ-ডি) পদে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা লাগবে অন্তত অষ্টম শ্রেণী পাশ। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা প্রয়োজন।


প্রতিদিন সরকারি চাকরির আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন। নীচের বাটনে ক্লিক করে যুক্ত হতে পারবেন। 



আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টস সেল্ফ অ্যাটেস্টেড করে একটি মুখ বন্ধ খামে স্কটিশ চার্চ কলেজের ঠিকানায় পাঠাতে হবে। www.scottishchurch.ac.in ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। আবেদন পত্র পাঠাতে পারবেন রেজিস্টার্ড পোস্ট/ কুরিয়ার অথবা সরাসরি গিয়ে হাতে জমা দেওয়া যাবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 16 নভেম্বর, 2020। আবেদনপত্র যে খামের মধ্যে ভরে পাঠাবেন, ওই খামের উপরে লিখতে হবে- "APPLICATION FOR GROUP D".


আবেদন ফি- আবেদন ফি জমা দিতে হবে 250/- টাকা। ডিমান্ড ড্রাফ্ট কাটতে হবে in favour of council of Scottish Church College, a/c no.- 20805266537, payable on any bank in Kolkata. আবেদনপত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট করার রিসিভ কপি পাঠাতে হবে।

আবেদন পাঠানোর ঠিকানা- The office of the Principal, 1 & 3 Urquhart Square, Kolkata- 700006.

গ্রূপ-ডি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করুন-



পদের নাম- অফিস অ্যাসিস্ট্যান্ট (গ্রুপ-সি)

বয়স- অফিস অ্যাসিস্ট্যান্ট (গ্রুপ-সি) পদে আবেদনের জন্য বয়স হতে হবে সর্বোচ্চ 35 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 31/10/2020 তারিখ অনুযায়ী।

শিক্ষাগত যোগ্যতা- বি.কম পাশ করতে হবে। সঙ্গে কম্পিউটারে জ্ঞান থাকতে হবে।


আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টস সেল্ফ অ্যাটেস্টেড করে একটি মুখ বন্ধ খামে স্কটিশ চার্চ কলেজের ঠিকানায় পাঠাতে হবে। www.scottishchurch.ac.in ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। আবেদন পত্র পাঠাতে পারবেন রেজিস্টার্ড পোস্ট/ কুরিয়ার অথবা সরাসরি গিয়ে হাতে জমা দেওয়া যাবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 13 নভেম্বর, 2020। আবেদনপত্র যে খামের মধ্যে ভরে পাঠাবেন, ওই খামের উপরে লিখতে হবে- "APPLICATION FOR GROUP C".


আবেদন ফি- আবেদন ফি জমা দিতে হবে 250/- টাকা। ডিমান্ড ড্রাফ্ট কাটতে হবে in favour of Scottish Church College No. 2 Cornwallis square, a/c no.- 20805266537, payable on any bank in Kolkata. আবেদনপত্রের সঙ্গে ডিমান্ড ড্রাফট করার রিসিভ কপি পাঠাতে হবে।


আবেদন পাঠানোর ঠিকানা- Secretary, The Office of the Principal, Scottish Church College, 1 & 3 Urquhart Square, Kolkata- 700006

গ্রূপ-সি অফিশিয়াল নোটিশ ডাউনলোড করুন-



গ্রূপ-সি ও গ্রূপ-ডি উভয় পদের আবেদনপত্র ডাউনলোড করুন- 




EXAM BANGLA পশ্চিমবঙ্গের বিশ্বস্ত চাকরির খবরের ওয়েব পোর্টাল। সর্বদা সঠিক তথ্য যাচাই করে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। তাই প্রতিদিন নিত্যনতুন সরকারি চাকরির খবরের আপডেট এর জন্য আমাদের ওয়েব পোর্টালে প্রতিদিন নজর রাখুন।


রাজ্যের কলেজে গ্রূপ-সি ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ চলছে, যোগ্যতা 8 পাশ রাজ্যের কলেজে গ্রূপ-সি ও গ্রূপ-ডি কর্মী নিয়োগ চলছে, যোগ্যতা 8 পাশ Reviewed by ExamBangla.com on 11/08/2020 Rating: 5

2 comments:

  1. এভাবেই সব গরিব ছাত্র/ছাত্রীদের চাকরি দিন, ভগবান আপনাদের মঙ্গল করবে। কারো কাছ থেকে টাকা নিয়ে চাকরি দেওয়া আর কাউকে বিনামূল্যে যোগ্যতা অনুসারে চাকরি মনের ভিতরে একটি আনন্দের বিভেদ সৃষ্টি করে। তাই বিনামূল্যে চাকরি দিলে মনের ভিতরে সারা জীবন আনন্দের একতারা বাজবে।

    ReplyDelete

Powered by Blogger.