রাজ্যের দামোদর ভ্যালি কর্পোরেশনের বিভিন্ন দপ্তরে নিয়োগ, H.S সহ বিভিন্ন যোগ্যতায়


দামোদর ভ্যালি কর্পোরেশনে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেকোন ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে ছেলে মেয়ে সবাই আবেদন করতে পারবেন। দামোদর ভ্যালি কর্পোরেশন (DVC) -এর পশ্চিমবঙ্গ ও ঝাড়খন্ড রাজ্যের বিভিন্ন প্লান্টস ও স্টেশনে এই কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে এক বছরের চুক্তির ভিত্তিতে। কাজের প্রয়োজনীয়তা অনুসারে চুক্তির সময় সীমা দু'বছর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে। Damodar Valley Corporation (DVC) Recruitment 2020.

বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ- 02/11/2020

বিজ্ঞপ্তি নম্বর- PLR/ Paramedical (Cont.)/80/2020/59

আবেদন শুরু- 11/11/2020

আবেদন শেষ- 04/12/2020

প্রতিদিন সরকারি চাকরির আপডেট পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হন। নীচের বাটনে ক্লিক করে যুক্ত হতে পারবেন। 


পদের নাম- ফিজিওথেরাপিস্ট (1টি), জুনিয়র নার্স গ্রেড- 2 (8 টি), জুনিয়ার এক্স-রে টেকনিশিয়ান (2 টি), জুনিয়ার ল্যাব টেকনিশিয়ান (2 টি), জুনিয়র ফার্মাসিস্ট গ্রেড- 2 (4 টি)।

বয়স- প্রতিটি পদের ক্ষেত্রে বয়স হতে হবে সর্বোচ্চ 62 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 4 ডিসেম্বর, 2020 তারিখের হিসাবে।


বেতন-

ফিজিওথেরাপিস্ট: প্রতিমাসে 33,534/- টাকা।

জুনিয়র নার্স গ্রেড- 2: প্রতিমাসে 19,500/- টাকা।

জুনিয়ার এক্সরে টেকনিশিয়ান: প্রতিমাসে 19,500/- টাকা।

জুনিয়ার ল্যাব টেকনিশিয়ান: প্রতিমাসে 19,500/- টাকা।

জুনিয়র ফার্মাসিস্ট গ্রেড- 2: প্রতিমাসে 17,636/- টাকা।

 

শিক্ষাগত যোগ্যতা-

ফিজিওথেরাপিস্ট- যেকোন শাখায় উচ্চমাধ্যমিক পাশ। সঙ্গে ফিজিওথেরাপি বিষয়ে ডিপ্লোমা কোর্স। সংশ্লিষ্ট ক্ষেত্রে দু'বছরের অভিজ্ঞতা বাধ্যতামূলক।

জুনিয়র নার্স গ্রেড 2- বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ এবং জিএনএম নার্সিং -এ ডিপ্লোমা কোর্স পাশ করে থাকতে হবে।

জুনিয়ার এক্সরে টেকনিশিয়ান- বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক, সঙ্গে এক্সরে টেকনিশিয়ান/ রেডিওগ্রাফি বিষয়ে ডিপ্লোমা বা সার্টিফিকেট কোর্স পাশ করে থাকতে হবে। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা প্রয়োজন।

জুনিয়র ল্যাব টেকনিশিয়ান- বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ। মেডিকেল ল্যাবরটারি টেকনোলজিতে ডিপ্লোমা/ সার্টিফিকেট কোর্স পাশ করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে এক বছরের অভিজ্ঞতা।

জুনিয়ার ফার্মাসিস্ট গ্রেড 2- বিজ্ঞান শাখায় উচ্চমাধ্যমিক পাশ, ফার্মাসিতে দু বছরের ডিপ্লোমা কোর্স এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজ করার দু'বছরের অভিজ্ঞতায বাধ্যতামূলক।


আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে সরাসরি অনলাইনে। দামোদর ভ্যালি কর্পোরেশনের অফিশিয়াল ওয়েবসাইট www.dvc.gov.in -এ গিয়ে সরাসরি আবেদন করতে হবে। অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হলে দুই কপি অ্যাপ্লিকেশন ফর্ম প্রিন্ট আউট করে রাখবেন। তবে অ্যাপ্লিকেশন ফর্ম দুটি কোথাও পাঠাতে হবে না। অনলাইনে আবেদন করার শেষ তারিখ 4 ডিসেম্বর, 2020।

নিয়োগ পদ্ধতি- সরাসরি ইন্টারভিউ -এর মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের জন্য নির্দিষ্ট সংখ্যক পরীক্ষার্থীর নাম দামোদর ভ্যালি কর্পোরেশন -এর অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে ।

যেকোনো ধরনের প্রশ্ন থাকলে যোগাযোগ করুন-

হেল্পলাইন নম্বর- 033-6607-2539/ 033-6607-2855

Email ID- recruitment@dvc.gov.in

 

অফিশিয়াল নোটিশ ডাউনলোড করুন-


অনলাইনে আবেদন করুন-


EXAM BANGLA পশ্চিমবঙ্গের বিশ্বস্ত চাকরির খবরের ওয়েব পোর্টাল। সর্বদা সঠিক তথ্য যাচাই করে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। তাই প্রতিদিন নিত্যনতুন সরকারি চাকরির খবরের আপডেট এর জন্য আমাদের ওয়েব পোর্টালে প্রতিদিন নজর রাখুন।


রাজ্যের দামোদর ভ্যালি কর্পোরেশনের বিভিন্ন দপ্তরে নিয়োগ, H.S সহ বিভিন্ন যোগ্যতায় রাজ্যের দামোদর ভ্যালি কর্পোরেশনের বিভিন্ন দপ্তরে নিয়োগ, H.S সহ বিভিন্ন যোগ্যতায় Reviewed by ExamBangla.com on 11/17/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.