পশ্চিমবঙ্গ পুলিশে 3000 কর্মী নিয়োগ, বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর


রাজ্যে নতুন করে ৩০০০ শূন্যপদে পুলিশ কর্মী নিয়োগের ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন বুধবার নবান্নের সাংবাদিক বৈঠক করে তিনি জানান পশ্চিমবঙ্গ পুলিশের অধীনে রাজ্যজুড়ে ৩ টি নতুন ব্যাটেলিয়ান গঠন করা হবে। এবং প্রতিটি ব্যাটেলিয়ানে ১০০০ জন করে নিয়োগ করা হবে। ৩ টি ব্যাটেলিয়ানে মোট ৩০০০ শূন্যপদে পুলিশ কর্মী নিয়োগ করা হবে।


নতুন ৩ টি ব্যাটেলিয়ান কোচবিহার, দার্জিলিং এবং ঝাড়গ্রামে গঠন করা হবে। এদিন ব্যাটেলিয়ান গুলির নাম ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। ব্যাটালিয়ন গুলি হল- কোচবিহারে 'নারায়নী ব্যাটালিয়ন', দার্জিলিং -এ 'গোর্খা ব্যাটেলিয়ন', জঙ্গলমহলে 'জঙ্গলমহল ব্যাটেলিয়ন'। প্রত্যেকটি ব্যাটেলিয়ানের অধীনে ১০০০ জন করে মোট তিন হাজার জন কর্মী নিয়োগ করবে পশ্চিমবঙ্গ পুলিশ। ২০২১ সালের জানুয়ারি মাস থেকে ব্যাটেলিয়ান গুলি কাজ শুরু করবে। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি। নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিজ্ঞপ্তি প্রকাশিত হলে এই ওয়েবসাইটে আপডেট দেওয়া হবে।

 

EXAM BANGLA পশ্চিমবঙ্গের বিশ্বস্ত চাকরির খবরের ওয়েব পোর্টাল। সর্বদা সঠিক তথ্য যাচাই করে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়। তাই প্রতিদিন নিত্যনতুন সরকারি চাকরির খবরের আপডেট এর জন্য আমাদের ওয়েব পোর্টালে প্রতিদিন নজর রাখুন।


পশ্চিমবঙ্গ পুলিশে 3000 কর্মী নিয়োগ, বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর পশ্চিমবঙ্গ পুলিশে 3000 কর্মী নিয়োগ, বিরাট ঘোষণা মুখ্যমন্ত্রীর Reviewed by ExamBangla.com on 11/12/2020 Rating: 5

No comments:

Powered by Blogger.