রাজ্যের পৌরসভায় কর্মী নিয়োগ, দেখে নিন কীভাবে করবেন আবেদন

রাজ্যের বিভিন্ন পৌরসভা থেকে প্রায়শই প্রকাশিত হয়ে থাকে বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি। সম্প্রতি প্রকাশিত হল রাজ্যের শিলিগুড়ি পৌরসভায় কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি। ভারতের যেকোনো নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে এই পদে চাকরির…

Published By: Exam Bangla | Published On:

রাজ্যের বিভিন্ন পৌরসভা থেকে প্রায়শই প্রকাশিত হয়ে থাকে বিভিন্ন নিয়োগ বিজ্ঞপ্তি। সম্প্রতি প্রকাশিত হল রাজ্যের শিলিগুড়ি পৌরসভায় কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি। ভারতের যেকোনো নাগরিক পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ ইত্যাদি বিস্তারিত তথ্য থাকল আজকের এই প্রতিবেদনে।

Employment No. – 146/Estt./SMC

পদের নাম – Officer on Special Duty (Legal)
মোট শূন্যপদ – ১ টি।
শিক্ষাগত যোগ্যতা – যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে Law Graduate সহ কম্পিউটার অপারেটিং বিষয়ে সাম্যক ধারণা থাকা প্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট কাজে পূর্ব অভিজ্ঞতা থাকা প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।
মাসিক বেতন – ৩০,০০০ টাকা।
বয়সসীমা – নূন্যতম ২৫ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছর বয়সের প্রার্থীরা এই পদে চাকরির জন্য আবেদন করতে পারবেন।

চাকরির খবরঃ পশ্চিম বর্ধমান জেলায় রুরাল লাইব্রেরিয়ান পদে নিয়োগ

আবেদন পদ্ধতি – সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ সম্পন্ন হবে। ইচ্ছুক প্রার্থীদের নিজেদের সাম্প্রতিক বায়োডাটা সহ অন্যান্য যোগ্যতার কাগজপত্র (অরিজিনাল এবং জেরক্স) নিজেদের সঙ্গে নিয়ে যেতে হবে। আবেদনকারী প্রার্থীদের অবশ্যই ইন্টারভিউ শুরুর ৩০ মিনিট পূর্বে দপ্তরের নির্দিষ্ট অফিসে পৌঁছেযেতে হবে।

ইন্টারভিউর স্থান – Conference Hall of Siliguri Municipal Corporation, Baghajatin Road, Siliguri Municipal Corporation, District: Darjeeling, Siliguri – 734001

ইন্টারভিউর তারিখ – ১৬ জুন, ২০২৩।

চাকরির খবরঃ পুরুলিয়া জেলায় রুরাল লাইব্রেরিয়ান পদে নিয়োগ

পৌরসভায় কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Official Website: Click Here

ExamBangla.Com is a West Bengal’s leading Job News Website, Which provide all the Government Job updates, Exam dates, Syllabus, Admit card, Current affairs and Compititive exam related study materials for free of cost. All the post write in local language i.e; bengali, so the all candidates can read carefully.

© Exambangla  | All rights reserved

Sitemap | Career