রাজ্যের কৃষি দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন চলবে ২৬ শে অগাস্ট পর্যন্ত

রাজ্যের কৃষি দপ্তরে কর্মী নিয়োগ

রাজ্যের কৃষি দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, বয়সসীমা কত হতে হবে বিস্তারিত জানতে পারবেন আজকের এই প্রতিবেদনে। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে পুরুষ- মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- কম্পিউটার অপারেটর।
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে B.Tech বা MCA করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স ২১ বছর থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ কলকাতা আর্মি র‍্যালি ২০২২

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচের দেওয়া লিংকে ক্লিক আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে Acknowledgement Form পাবেন। ফর্ম টি প্রিন্ট আউট করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে পাঁচ টাকার পোস্টেজ স্ট্যাম্প সহ ২ কপি পাসপোর্ট সাইজের ছবি সেল্ফ অ্যাটেস্টেড করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। মুখ বন্ধ খামে উপর বড় হাতে লিখতে হবে Application For The Post Of _____(পদের নাম)।
Acknowledgement Form জমা দেওর ঠিকানা- To the Project Director of ATMA O/o the Deputy Director Of Agriculture (Admn) Alipurduar District, Dooars Kanya, Room No- 405, PO. Alipurduar Court, Pin- 736122, Alipurduar
আবেদনের শেষ তারিখ- ২৬ আগস্ট ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে।

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

চাকরির খবরঃ বর্ডার রোড অর্গানাইজেশনে কর্মী নিয়োগ

Official Notification: Download Now
Apply now: Click Here
Daily Job Update: Click Here