রাজ্যের আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত

রাজ্যের আনন্দধারা প্রকল্পে কর্মী নিয়োগ

জেলা গ্রামোন্নোয়ন বিভাগের মাধ্যমে পশ্চিম মেদিনীপুর জেলায় বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে আনন্দধারার অধীনস্থ গরবেতা ১ ও ডেবরা ব্লকে। এই পদের জন্য শুধুমাত্র মহিলারা আবেদন করতে পারবেন।

পদের নাম- বিজনেস ডেভেলপমেন্ট সাপোর্ট প্রোভাইডার (BDSP)
শিক্ষাগত যোগ্যতা- আগ্রহী প্রার্থীকে যেকোন শাখায় স্নাতক উত্তীর্ণ হতে হবে। প্রার্থী যদি মহিলা স্ব- সহায়ক দলের সদস্যা হন তাহলে অগ্রাধিকার পাবেন।

চাকরির খবরঃ সেপ্টেম্বর মাসের সমস্ত চাকরির খবর

অত্যাবশ্যকীয় যোগ্যতা- আবেদনকারীকে অবশ্যই বাংলা পড়তে, লিখতে ও বলতে জানতে হবে এবং আঞ্চলিক ভাষায় দক্ষ ও পারদর্শী হতে হবে। প্রার্থী যে গ্রাম পঞ্চায়েতের জন্য আবেদন করবেন তাঁকে ওই গ্রাম পঞ্চায়েতে অন্তত দুই বছরের স্থায়ী বাসিন্দা হতে হবে। প্রার্থীকে অবশ্যই স্মার্টফোন এবং কম্পিউটারের ব্যবহার জানতে হবে। আবেদনকারীকে প্রতি মাসে অন্ততপক্ষে ১৫ দিন তাঁর নিজের গ্রামের বাইরে কাজ করার জন্য প্রস্তুত থাকতে হবে।

চাকরির খবরঃ সরকারি কলেজে কর্মী নিয়োগ

বয়স- প্রার্থীর বয়স ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে অর্থাৎ প্রার্থীর জন্ম তারিখ ০১/০৯/২০২১ তারিখের আগে এবং ০১/০৯/১৯৭৬ এর পরে হতে হবে।
বেতন- প্রতিদিন ৩০০ টাকা করে সর্বাধিক মাসে ১৫ দিন এবং যাতায়াতের খরচ দেওয়া হবে।
আবেদন পদ্ধতি- অফলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন।আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭/০৯/২০২১ সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত।

চাকরির খবরঃ রাজ্যের খাদ্য দপ্তরে চাকরির সুযোগ

আবেদনপত্র জমা দেওয়ার স্থান- Office of the Project Director (PD), District Rural Development Cell (DRDC), Paschim Medinipur Zilla Parishad Complex, Midnapur- 721101

Official Notice: Download Now
Official Notice: Click Here
Daily Job Update: Click Here