ব্যাঙ্ক অফ বরোদাতে ম্যানেজার নিয়োগ, মোট শূন্যপদ ৩৪০ টি

রাজ্যে ব্যাঙ্ক অফ বরোদাতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিবছর ব্যাঙ্ক অফ বরোদাতে তরফে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। বহু চাকরির প্রার্থীরা আবেদন করার জন্য অধিক আগ্রহে থাকেন। পুরুষ মহিলা উভয় প্রার্থীরা আবেদনের যোগ্য। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- Sr. Relationship Manager
মোট শূন্যপদ- ৩২০ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েশনে গ্রাজুয়েশনের ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- ১ অক্টোবর ২০২২ তারিখে প্রার্থীর বয়স ২৪ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে সেরা ৫ টি চাকরির খবর

পদের নাম- e-Wealth Relationship Manager
মোট শূন্যপদ- ২৪ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েশনে গ্রাজুয়েশনের ডিগ্রী করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ১.৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- ১ অক্টোবর ২০২২ তারিখে প্রার্থীর বয়স ২৩ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

আবেদন পদ্ধতি- আবেদনকারীকে ব্যাঙ্ক অফ বরোদা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে অথবা নিচের দেওয়া লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার ক্ষেত্রে প্রার্থীর বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার সহ আবেদন ফ্রি রেসিপি, ফটোগ্রাফ, সিগনেচার, Annexure II ফ্রম ফর্ম ফিল আপ করে স্ক্যান করে আপলোড করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ জেনারেল ও ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে ৬০০/- টাকা সহ জিএসটি ও এসি/ এসটি/ PWD/ মহিলা প্রার্থীদের ক্ষেত্রে ১০০/- টাকা সহ জিএসটি দিতে হবে।
আবেদনের শেষ তারিখ- ২০ অক্টোবর, ২০২২

চাকরির খবরঃ রাজ্যের স্বাস্থ্য দপ্তরে মাধ্যমিক পাশে কর্মী নিয়োগ 

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।
নিয়োগ স্থান-

 

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here