রাজ্যের বিশ্ববিদ্যালয়ে উচ্চমাধ্যমিক পাশে নিয়োগ, প্রতিমাসে বেতন ২৫ হাজার টাকা

রাজ্যের বিশ্ববিদ্যালয়ে উচ্চমাধ্যমিক পাশে নিয়োগ

রাজ্যের ইউনিভার্সিটিতে নন টিচিং স্টাফ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। উচ্চমাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করা যাবে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

পদের নাম- জুনিয়র অ্যাসিস্ট্যান্ট।
মোট শূন্যপদ- ৫ টি। (UR-3, SC-1, OBC-1)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান উচ্চমাধ্যমিক পাশ সহ ৬ মাসের কম্পিউটার কোর্স করা থাকলে আবেদন করতে পারবেন।
বেতন- পে লেভেল ৫ অনুযায়ী প্রতিমাসে বেতন ২৭,৫০০/- টাকা।

পদের নাম- জুনিয়র টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট/ টেকনিকাল অ্যাসিস্ট্যান্ট গ্ৰেড- টু।
মোট শূন্যপদ- ২ টি। (UR-1, SC-1)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান বিজ্ঞান বিষয়ে ডিগ্রী করা থাকতে হবে। সঙ্গে টেকনিক্যাল বিষয়ে জ্ঞান থাকতে হবে ও কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও সংশ্লিষ্ট ক্ষেত্রে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- পে লেভেল ৮ অনুযায়ী প্রতিমাসে বেতন ৩৫,৮০০/- টাকা।

চাকরির খবরঃ ভারতীয় রেলে মাধ্যমিক পাশে বিরাট নিয়োগ

পদের নাম- সেক্রেটারি টু ভাইস কনসোলার।
মোট শূন্যপদ- ১ টি। (UR-1)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্রাজুয়েটে ডিগ্রী করা থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ১০ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এবং কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- পে লেভেল ৯ অনুযায়ী প্রতিমাসে বেতন ৩৭,১০০/- টাকা।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। এবং মুখ বন্ধ খামে উপরে বড় হাতে লিখতে হবে Application For The Post Of ____(পদের নাম)।
আবেদনের শেষ তারিখ- ২ ডিসেম্বর, ২০২২

আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved প্রার্থীদের ক্ষেত্রে (সেক্রেটারি টু ভাইস কনসোলার) পদের ১০০০/- টাকা ও বাকি পদের জন্য ৭০০/- টাকা। OBC প্রার্থীদের ক্ষেত্রে (সেক্রেটারি টু ভাইস কনসোলার) পদের জন্য ৯০০/- টাকা ও বাকি পদের জন্য ৬০০/- টাকা। SC/ST প্রার্থীদের ক্ষেত্রে (সেক্রেটারি টু ভাইস কনসোলার) পদের জন্য ৭৫০/- টাকা বাকি পদের জন্য ৫০০/- টাকা ধার্য করা হয়েছে।

Official Notification: Download Now
Official Website: Click Here