রাজ্যের পৌরসভায় ক্লার্ক ও গ্রুপ- ডি নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

রাজ্যের পৌরসভায় ক্লার্ক ও গ্রুপ- ডি নিয়োগ

রাজ্যের পৌরসভায় ক্লার্ক ও গ্রুপ- ডি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মাধ্যমিক পাশে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন। WB Clerk Recruitment 2022

পদের নাম- Clerical Assistant
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েশন পাশ সহ কম্পিউটারে এম এস ওয়ার্ড ও ইন্টারনেটের কাজ জানা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১০,০০০/- টাকা।

পদের নাম- Clearing Staff (Group-D)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ।
বেতন- প্রতিমাসে বেতন ৫০০০/- টাকা।

বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রাজ্যের স্কুলে ক্লার্ক নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের আলাদা করে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ইন্টারভিউয়ের দিন সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ প্রয়োজনীয় সমস্ত ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।
ইন্টারভিউর তারিখ- Clerical Assistant পদের ক্ষেত্রে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে ২৩ নভেম্বর, ২০২২ ও Clearing Staff (Group-D) পদের ক্ষেত্রে ২৪ নভেম্বর, ২০২২ ( সকাল ১১ টা থেকে দুপুর ২ পর্যন্ত )।
ইন্টারভিউর স্থান- Conference Room, 2nd Floor, New Barrackpore Municipality

  • এই বিজ্ঞপ্তিটি ১৯ নভেম্বর, ২০২২ তারিখে প্রতিদিন দৈনিক সংবাদপত্রে প্রকাশ হয়েছে। তার ভিত্তিতে এই পোস্টে নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য তুলে ধারা হয়েছে।

Official Notification: Download Now