রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ, লিখিত পরীক্ষা ছাড়াই চাকরি

রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য দপ্তরে গ্রুপ সি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ ও কম্পিউটার টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা উভয় প্রার্থীর আবেদন করতে পারবেন। কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, প্রতি মাসে কত টাকা বেতন পাবেন এবং আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- অ্যাডিশনাল ডাটা এন্ট্রি অপারেটর।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে গ্র্যাজুয়েশন পাশ। সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে অন্তত ১ বছরের কোর্স সার্টিফিকেট থাকতে হবে।
বয়স সীমা- অ্যাডিশনাল ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। বয়স হিসাব করবেন ১ নভেম্বর, ২০২১ তারিখের হিসাবে। সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সে ছাড় পাবেন।

চাকরির খবরঃ পশ্চিমবঙ্গের সমস্ত চাকরির খবর

আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন সরাসরি অফলাইনে এর মাধ্যমে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে পারবেন। আবেদনপত্র পূরণ করে সমস্ত সংযুক্ত করে ব্লক ডেভলপমেন্ট অফিসের নির্দিষ্ট ড্রপবক্সে গিয়ে জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ ডিসেম্বর, ২০২১।
নিয়োগ পদ্ধতি- নিয়োগ করা হবে পার্সোনালিটি টেস্ট এবং কম্পিউটার টেস্টের মাধ্যমে।
ইন্টারভিউ এর তারিখ- ২০ ডিসেম্বর, ২০২১ সকাল ১১ টা থেকে।

নিয়োগের স্থান- নিয়োগ করা হবে বীরভূম জেলায় খয়রাশোল ব্লক ডেভলপমেন্ট অফিসে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে প্রার্থীর আবেদন করতে পারবেন। তবে সংশ্লিষ্ট এলাকার বাসিন্দা হলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার পাবেন।

আবেদনপত্রের সঙ্গে যেসব ডকুমেন্টস জমা দিতে হবে সেগুলি হল-
• ভোটার কার্ড ও আধার কার্ড
• স্থায়ী বাসিন্দা শংসাপত্র
• বয়সের প্রমাণপত্র (মাধ্যমিকের এডমিট কার্ড)
• সেল্ফ অ্যাটেস্টেড করা ১ কপি পাসপোর্ট সাইজের ফটো
• শিক্ষাগত যোগ্যতার মার্কশিট ও সার্টিফিকেট
• কম্পিউটার সার্টিফিকেট
• অভিজ্ঞতার সার্টিফিকেট (প্রযোজ্য হলে)

চাকরির খবরঃ রাজ্যের কলেজে গ্রূপ-ডি কর্মী নিয়োগ

Official Notice: Download Now
Daily Job Update: Click Here