সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকে ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ২৫ ডিসেম্বর পর্যন্ত

সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকে ক্লার্ক নিয়োগ

সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকে ক্লার্ক, কম্পিউটার অপারেটর ও সোসাইটি ম্যানেজার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No.- Nil
পদের নাম- Banking Assistant (Clerk/ Computer Operator)
মোট শূন্যপদ- ৮৯৬ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েশন পাশ সহ কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে এবং হিন্দি ও ইংলিশে টাইপিং -এর দক্ষতা থাকতে হবে।

পদের নাম- Society Manager
মোট শূন্যপদ- ১৩৫৮ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে B.E/ M.C.A/ B.C.A/ M.Sc./ B.Sc/ M. Tech/ M.E পাশ করে থাকতে হবে সঙ্গে কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।

FB Join

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে ভারতীয় রেলে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে হবে। রেজিস্ট্রেশন সম্পূর্ণ হলে লগইন আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে সমস্ত তথ্য সহ প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Genaral/ OBC/EWS প্রার্থীদের ক্ষেত্রে ৫০০/- টাকা ও SC/ ST/ PH প্রার্থীদের ক্ষেত্রে ২৫০/- টাকা ধার্য করা হয়েছে। আবেদন ফি জমা করা যাবে Net Banking, Credit Card, Debit Card -এর মাধ্যমে।
আবেদনের শেষ তারিখ- ২৫ ডিসেম্বর, ২০২২

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।
পরিক্ষা কেন্দ্র- Bhopal, Indore, Santa, Jabalpur, Ujjain
নিয়োগ স্থান- সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক, মধ্যপ্রদেশ।

Official Notification: DOWNLOAD NOW
Apply Now: REGISTRATIONLOGIN