রাজ্যের সমবায় ব্যাংকে কর্মী নিয়োগ, District Central Co-operative Bank Recruitment

রাজ্যের সমবায় ব্যাংকে কর্মী নিয়োগ

রাজ্যের সমবায় ব্যাংকে H.S. পাশে চাকরির সুযোগ দিচ্ছে District Central Co-operative Bank.কোনরূপ লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। জেলা সমবায় ব্যাংকের হেড অফিসে ব্যাংক গ্রাহককে ভালো পরিষেবা দেবার জন্য প্রয়োজনীয়তা অনুসারে বিভিন্ন পদে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে। এবং দৈনিক মজুরী ভিত্তিতে বেতন দেওয়া হবে। নিয়োগ করা হবে দক্ষিণ দিনাজপুর জেলার সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিমিটেডে। এটি হলো Reserve Bank of India অনুমোদিত একটি ব্যাংক। যার হেড অফিস দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাটে।

Dakshin Dinajpur District Central Co-operative Bank Recruitment

Qualification

আবেদনকারীকে অবশ্যই উচ্চ মাধ্যমিক বা সমতুল কোর্স পাশ করতে হবে। পাশাপাশি কম্পিউটার অ্যাপ্লিকেশনে দক্ষ হতে হবে।

Age Limit

বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 জানুয়ারি, 2021 তারিখের হিসাবে। SC/ ST/ OBC শ্রেণীভূক্ত প্রার্থীরা সর্বোচ্চ 40 বছর বয়স হলেও আবেদন করতে পারবেন।

আরও পড়ুন: রাজ্যের কলেজে ক্লার্ক ও গ্রূপ-ডি পদে চাকরি

Selection Process

নিয়োগ করা হবে কেবল ইন্টারভিউয়ের মাধ্যমে। ইন্টারভিউ -এর তারিখ 8 ফেব্রুয়ারি 2021; সকাল 11 টা। ইন্টারভিউ -এর ঠিকানা: Dakshin Dinajpur District Central Co-operative Bank Ltd., Head Office, Kachari Road, Balurghat, Dakshin Dinajpur, PIN- 733101

Application Process

এই পদে আলাদা করে আবেদন করতে হবে না। ইন্টারভিউয়ের দিন নিজের সমস্ত ডকুমেন্টস সঙ্গে নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে। সঙ্গে রাখতে হবে A4 সাইজের কাগজে প্রিন্ট করা একটি আবেদনপত্র। সমবায় ব্যাংকের তরফ থেকে কোনরূপ আবেদন পত্রের ফরম্যাট দেওয়া হয়নি।

আরও পড়ুন: জেলা আদালতে নিয়োগ চলছে

আবেদনপত্রটি A4 সাইজের একটি সাদা কাগজে তৈরী করতে হবে। আবেদনপত্রে যেসব তথ্য উল্লেখ করতে হবে সেগুলি হল-
1. The Advertisement Notice No. and Date
2. Name, Father’s/ Husband Name, Permanent Residential Address, Full Address for Communication (এইসব বিষয়গুলি ইংরেজি বড় হাতের অক্ষরে লিখতে হবে)।
3. Date of Birth
4. Educational Qualification with year of passing
5. Mobile Number, Email ID (if any).

আবেদনপত্রের উপরের ডানদিকে আবেদনকারীর সাম্প্রতিক তোলা কালার ফটো লাগাতে হবে। এবং সমস্ত নথিপত্রের জেরক্স কপি সেল্ফ অ্যাটেস্টেড করে ইন্টারভিউয়ের দিন নিয়ে যেতে হবে।

আরও পড়ুন: রাজ্যে ১০ হাজার অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

প্রসঙ্গত, আবেদনকারীকে অবশ্যই বালুরঘাট, গঙ্গারামপুর, তপন, কুমারগঞ্জ, হিলি ব্লক এবং বালুরঘাট, গঙ্গারামপুর পৌরসভা এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে। অন্যথায় এই পদে আবেদন করা যাবে না।

আবেদনপত্র ডাউনলোড করুন 👇👇👇

Download Official Notice