ESIC -এর মাধ্যমে কর্মী নিয়োগ, সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরির সুযোগ

ESIC -এর মাধ্যমে কর্মী নিয়োগ

ভারত সরকারের কর্মচারী স্টেট ইন্সুরেন্স কর্পোরেশন (ESIC) -এর তরফে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সহ বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- Nil
পদের নাম- Assistant Professor, Associate professor, Senior Resident, Specialist (Part Time and Full Time), Super Specialist (Part Time and Full Time), Professor
মোট শূন্যপদ- ২৫৫+

join Telegram

চাকরির খবরঃ পশ্চিমবঙ্গের বিদ্যুৎ দপ্তরে নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা- ESIC -এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী সংশ্লিষ্ট পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে Diploma/ Post Graduate/ MBBS পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- Sr Residents পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে এবং Specialist পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৬৭ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের আলাদা করে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ স্থানে উপস্থিত হতে হবে।
ইন্টারভিউ স্থান- ESIC Medical College & Hospital, NH3, N,I,T, Faridabad, Haryana
ইন্টারভিউ তারিখ- ১৭, ২৩, ২৪ জানুয়ারি, ২০২৩ থেকে ৭, ৮ ফেব্রুয়ারি, ২০২৩

FB Join

Official Notification: Link 1 | Link 2 | Link 3 | Link 4 | Link 5
Official Website: Click Here