গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2021, উচ্চ মাধ্যমিক পাশে আবেদন করুন

গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2021

রাজ্যে 100 দিনের কাজ দেখাশোনা করার জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। উচ্চ মাধ্যমিক পাশ করে থাকলে পুরুষ মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। আবেদনের সমস্ত যোগ্যতা নিচে দেওয়া হল। Gram Rojgar Sahayak Recruitment 2021

Gram Rojgar Sahayak Recruitment 2021

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চমাধ্যমিকে পদার্থবিদ্যা ও গণিত বিষয় হিসেবে পড়ে থাকতে হবে। যারা ভোকেশনালে উচ্চমাধ্যমিক পাশ করেছেন তারাও আবেদনযোগ্য। সবক্ষেত্রেই উচ্চমাধ্যমিকে অন্তত গড়ে 55% নম্বর নম্বর থাকতে হবে।

আরও পড়ুন: মাধ্যমিক পাশে ক্লার্ক ও পিয়ন পদে চাকরি

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিক পাশে স্বাস্থ্য দপ্তরে চাকরির সুযোগ

বয়স: আবেদনকারীর বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। বয়স হিসাব করবেন 1 ফেব্রুয়ারি, 2021 তারিখের হিসেবে।
বেতন: প্রতি মাসে বেতন 12,000/- টাকা।

গ্রাম রোজগার সহায়ক নিয়োগ 2021

আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে একটি মুখ বন্ধ খামে সংশ্লিষ্ট ব্লক অফিসের ঠিকানায় পাঠাতে হবে। অথবা আবেদনপত্র সহ সমস্ত নথিপত্র স্ক্যান করে নির্দিষ্ট ইমেল আইডিতে পাঠাতে হবে। আবেদনপত্র ব্লক অফিসের ঠিকানায় পাঠালে, খামের উপর লিখতে হবে “Application for the Post of Gram Rojgar Sahayak”. আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ 14 ফেব্রুয়ারি, 2021।

আরও পড়ুন: রাজ্যে ১০ হাজার অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

আবেদনপত্র পাঠানোর ঠিকানা:The Block Development Officer, Harishchandrapur- I Development Block, Vill + P.O. + P.S.- Harishchandrapur, Dist.- Malda, PIN- 732125
আবেদনপত্র পাঠানোর ইমেল আইডি: [email protected]

Download Application form

নিয়োগের স্থান: নিয়োগ করা হবে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর- 1 ব্লক এলাকায়। হরিশ্চন্দ্রপুর- 1 ব্লকের মোট তিনটি গ্রাম পঞ্চায়েতে মোট তিনটি শূন্য পদে নিয়োগ করা হবে। আবেদনকারীকে অবশ্যই হরিশ্চন্দ্রপুর- 1 ব্লকের স্থায়ী বাসিন্দা ও ভোটার হতে হবে।

আবেদন পত্র ডাউনলোড 👇👇👇👇