জাহাজ নির্মাণ কারখানায় ম্যানেজার নিয়োগ, মাসিক বেতন ৩৯ হাজার টাকা

জাহাজ নির্মাণ কারখানায় ম্যানেজার নিয়োগ

হিন্দুস্তান শিপইয়ার্ড লিমিটেডে বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। গ্র্যাজুয়েট পাশ শিক্ষাগত যোগ্যতায় আবেদন করতে পারবেন। কোন কোন ট্রেডে নিয়োগ করা হবে, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা এবং আবেদন পদ্ধতিসহ আরও বিভিন্ন তথ্য জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- Dy. Manager (E-2)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো AICTE অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েটে ৬০ শতাংশ নম্বর সহ মেকানিক্যাল/ ইলেকট্রনিক্স/ ইলেকট্রিক্যালে ইঞ্জিনিয়ারিং করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।

চাকরির খবরঃ সরকারি হাসপাতাল গ্রুপ-ডি কর্মী নিয়োগ

পদের নাম- Manager (E-3)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো AICTE অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েটে ৬০ শতাংশ ও এসটি/ এসসি প্রার্থীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ নম্বর সহ Meterial Management করা থাকতে হবে। আথবা Meterial Management/ Supply Chain Management/ International Logistics -এ PG Diploma করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ৯ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- Manager (E-3)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো AICTE অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েটে ৬০ শতাংশ ও এসটি/ এসসি প্রার্থীদের ক্ষেত্রে ৫৫ শতাংশ নম্বর সহ মেকানিক্যাল/ ইলেকট্রনিক্স/ ইলেকট্রিক্যালে ইঞ্জিনিয়ারিং করে থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে ৯ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স– প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে।

পদের নাম- Senior Manager (E-4)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো AICTE অনুমোদিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে গ্ৰ্যাজুয়েটে ৬০ শতাংশ নম্বর নিয়ে ৫ বছরের Law কোর্স পাশ করে থাকতে হবে। এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ১২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪২ বছরের মধ্যে হতে হবে।
বেতন- পে লেভেল অনুযায়ী বেতন দেওয়া হবে।

চাকরির খবরঃ শিশু সুরক্ষা দপ্তরে ক্লার্ক ও গ্রুপ-ডি কর্মী নিয়োগ

এছাড়াও আরো অন্যান্য কয়েকটি পদে কর্মী নিয়োগ করা হবে যেমন- Project Officer, Dy. Project Officer, Chief Project Consultant, Project Engineering, Consultant সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা- আলাদা আলাদা পদ অনুযায়ী আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি- আবেদন করতেই হবে অনলাইনের মাধ্যমে। নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। আবেদন করার ক্ষেত্রে প্রার্থীর বৈধ ইমেইল আইডি মোবাইল নাম্বার থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ- ২০ অক্টেবর, ২০২২
আবেদন ফি- আবেদন ফি বাবদ জেনারেল ও ওবিসি প্রার্থীদের ক্ষেত্রে ৩০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ ST/ PH প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন লাগবে না।

Official Notification: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here