বিডিও অফিসে কর্মী নিয়োগ, প্রতি মাসে ১২ হাজার বেতন

বিডিও অফিসে কর্মী নিয়োগ

শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশে নিজ গ্রাম পঞ্চায়েত এলাকায় কাজের সুযোগ। আবেদন করতে আগ্রহী হয়ে থাকলে জেনে নিন বেতন, বয়স, শিক্ষাগত যোগ্যতা সহ সম্পূর্ণ আবেদন পদ্ধতি।

পদের নাম- গ্রাম রোজগার সহায়ক।
শূন্যপদ- 2 টি।

শিক্ষাগত যোগ্যতা- কমপক্ষে 55 শতাংশ নম্বর সহ বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক পাশ করে থাকতে হবে। গনিত ও পদার্থবিদ্যা বিষয় হিসাবে থাকতে হবে। অন্তত 6 মাসের কম্পিউটারের জ্ঞান থাকতে হবে।

More Job: ব্যারাকপুর ক্যান্টনমেন্টে কর্মী নিয়োগ 

বয়স- 01/01/2021 তারিখ অনুযায়ী বয়স হতে হবে 18 থেকে 35 বছরের মধ্যে। ST, SC, OBC-A, OBC-B শ্রেণীর প্রার্থীরা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

Read More: মাধ্যমিক হবে কিনা ঘোষণা করলেন শিক্ষামন্ত্রী

বেতন- শুরুতে প্রতি মাসে বেতন 12,000/- টাকা।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। একটি A-4 সাইজের কাগজে নি‌র্দিষ্ট ‌আবেদনপত্র পূরণ করে সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র ও পাসপোর্ট সাইজের ‌ফটো সংযুক্ত করে একটি মুখবন্ধ খামে ভরে উক্ত এলাকার বিডিও অফিসে সরাসরি গিয়ে জমা দিয়ে আসতে হবে। আবেদনপত্র জমা করতে পারবেন সোমবার থেকে শুক্রবার সকাল 11 টা থেকে বিকেল 3:30 টার মধ্যে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ আগামী 24 মে বিকেল 3:30 টা পর্যন্ত।

More Job: পশ্চিমবঙ্গ দূষণ নিয়ন্ত্রণ বোর্ডে আবেদন চলছে 

আবশ্যিক যোগ্যতা- আবেদনকারীকে হুগলি জেলার পোলবা- দাদপুর ব্লক এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

প্রয়োজনীয় নথিগুলি- বয়সের প্রমানপত্র/ মাধ্যমিকের এডমিট কার্ড, উচ্চ মাধ্যমিকের মার্কশিট, স্থায়ী বসবাসের শংসাপত্র, কম্পিউটারের শংসাপত্র আধার/ভোটার কার্ড এবং এক কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি। প্রত্যেকটি শংসাপত্রের এক কপি করে জেরক্স স্ব-সাক্ষর করে দিতে হবে।

Official Notification

Application form