ইন্ডিয়ান নেভিতে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগ, আবেদনপত্র ডাউনলোড করুন

ইন্ডিয়ান নেভিতে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগ

ইন্ডিয়ান নেভিতে বিনামূল্যে প্রশিক্ষণের মাধ্যমে নিয়োগ। মাধ্যমিক পাশে আবেদন করুন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- Apprenticeship
মোট শূন্যপদ- ২৩০ টি।
যে সমস্ত ট্রেডে নিয়োগ করা হবে- কম্পিউটার অপারেটর এন্ড প্রোগ্রামিং অ্যাসিস্ট্যান্ট, ইলেকট্রিশিয়ান, ফিটার, মেকানিস্ট, টার্নার, প্লাম্বার, পেন্টার, ওল্ডার সহ আরো বিভিন্ন পদে নিয়োগ করা হবে।

শিক্ষাগত যোগ্যতা– ৫০ শতাংশ নম্বর নিয়ে মাধ্যমিক পাশ, সঙ্গে সংশ্লিষ্ট ট্রেডে ৬৫ শতাংশ নাম্বার নিয়ে ITI কোর্স পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ২১ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংশ্লিষ্ট শ্রেণীর প্রার্থীরা বয়সে ছাড় পাবেন। এবং বয়স হিসাব করতে হবে ৩০ জানুয়ারি ২০২৩ তারিখ অনুযায়ী।

চাকরির খবরঃ CISF কনস্টেবল নিয়োগ চলছে 

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিচের দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি আবেদনপত্র ডাউনলোড করুন। পরে আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্ট সংযুক্ত করে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে দিন।
আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ- ২৩ সেপ্টেম্বর, ২০২২
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- The Admiral Superintendent (For Office in Charge), Apprentice Training School, Naval Ship Repair Yard, Naval Base, Kochi -682004

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here