সরকারি হাসপাতালে গ্রূপ-সি কর্মী নিয়োগ, H.S. পাশে আবেদন করুন

সরকারি হাসপাতালে গ্রূপ-সি কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের তরফ থেকে গ্রুপ-সি মাল্টিটাস্কিং স্টাফ পদে লোক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে। কোনরূপ লিখিত পরীক্ষা ছাড়া সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ মহিলা সবাই আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন, যোগ্যতা, বয়স সীমা, ইন্টারভিউ এর তারিখ বিস্তারিত জানতে পারবেন আজকের এই পোস্টে।

পদের নাম- মাল্টিটাস্কিং স্টাফ (MTS)। নিয়োগ করা হবে কলকাতার J. B. Roy State Ayurvedic Medical College & Hospital -এ।

শিক্ষাগত যোগ্যতা- মাল্টিটাস্কিং স্টাফ পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা হতে হবে যেকোন শাখায় উচ্চ মাধ্যমিক পাশ। সঙ্গে কম্পিউটার এবং ল্যাবরেটরির কাজে প্রয়োজনীয় জ্ঞান থাকতে হবে।

More Job: মাধ্যমিক পাশে রাজ্যে চাকরি

বেতন- প্রতি মাসে 10 হাজার টাকা।

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে অফলাইনের মাধ্যমে। আবেদনপত্র পূরণ করে সঙ্গে সমস্ত ডকুমেন্টসের স্বপ্রত্যয়িত নকল (জেরক্স কপি) সংযুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্র পৌঁছানোর শেষ তারিখ 17 মে, 2021 বিকেল তিনটা।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- J .B. Roy State Ayurvedic Medical College and Hospital, 170- 172, Raja Dinendra Street, Kolkata- 700004.

More Job: ব্যাঙ্ক নোট প্রেসে কর্মী নিয়োগ

প্রার্থী বাছাই পদ্ধতি- প্রার্থী বাছাই করা হবে সরাসরি ইন্টারভিউ -এর মাধ্যমে। লিখিত পরীক্ষা হবে না। ইন্টারভিউ হবে 24 মে, 2021 তারিখ। ইন্টারভিউ শুরু হবে দুপুর 12 টা থেকে। ইন্টারভিউ হবে J .B. Roy State Ayurvedic Medical College and Hospital -এর প্রিন্সিপাল সুপারিনটেনডেন্ট -এর অফিসে কিংবা সরাসরি অনলাইনে।

আবেদনে আগ্রহী হলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে আবেদন পত্র এবং অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে নিন।

More Job: উচ্চ মাধ্যমিক পাশে ক্লার্ক নিয়োগ

Application form