যাদবপুর ইউনিভার্সিটিতে ক্যাশিয়ার পদে কর্মী নিয়োগ, আজকেই আবেদন করুন

যাদবপুর ইউনিভার্সিটিতে ক্যাশিয়ার পদে কর্মী নিয়োগ

কলকাতা যাদবপুর ইউনিভার্সিটি -তে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন। এমন একটি নামকরা শিক্ষা প্রতিষ্ঠানে চাকরিতে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে, ও আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন। Jadavpur University Cashier Recruitment 2022.

পদের নাম- ক্যাশিয়ার।
শূন্যপদ- মোট ১ টি। (UR)
শিক্ষাগত যোগ্যতা- অন্ততপক্ষে ৫০ শতাংশ নম্বর সহ B.Com অনার্স সঙ্গে যেকোনো সরকারি অথবা বেসরকারি সংস্থাতে ব্যাংক ট্রানজেকশন এবং ক্যাশ রেকর্ডিং এবং হ্যান্ডলিংয়ের কাজে অন্ততপক্ষে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও কম্পিউটারে TALLY এর কাজ জানতে হবে। ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট একাউন্টিং এ স্নাতকোত্তর ডিগ্রি করে থাকলে অগ্রাধিকার পাবেন।
বয়স- প্রার্থীর বয়স সর্বাধিক ৪০ বছরের মধ্যে হতে হবে।
বেতন- পে লেভেল ৯ অনুযায়ী প্রতি মাসে ৩৭,১০০ টাকা।

চাকরির খবরঃ কলকাতা সায়েন্স সিটি -তে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। যাদবপুর ইউনিভার্সিটির নিজস্ব ওয়েবসাইট (www.jaduniv.edu.in) থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা যথাযথভাবে পূর্ণ করে নির্দিষ্ট ঠিকানায় প্রার্থীরা পাঠাতে পারবেন। আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথি যোগ করে মুখ বন্ধ খামে ভরে দিতে হবে। মুখ বন্ধ খামের উপর লিখতে হবে কোন পদের জন্য প্রার্থী আবেদন করছেন।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা- Register, Jadavpur University, P.O- Jadavpur University, Kolkata- 700032
আবেদন ফি- মাত্র ২৫০ টাকা আবেদন ফি হিসেবে ধার্য করা হয়েছে। প্রার্থীরা অনলাইন পেমেন্টের (নেট ব্যাঙ্কিং/ ডেবিট/ ক্রেডিট/ রূপে কার্ড) মাধ্যমে আবেদন ফি জমা করতে পারবেন।
আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ- ১০/০১/২০২২

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে আশা কর্মী পদে আবেদন করুন

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here