যাদবপুর বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরিয়ান নিয়োগ, সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরিয়ান নিয়োগ

রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের যাদবপুর বিশ্ববিদ্যালয়ে লাইব্রেরিয়ান ও মাল্টিমিডিয়া টেকনিশিয়ান পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গ্র্যাজুয়েশন পাশে পশ্চিমবঙ্গের যে কোন জেলা থেকে আবেদন করা যাবে। পুরুষ ও মহিলা উভয়ই প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

পদের নাম- লাইব্রেরিয়ান।
মোট শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরী সাইন্সে degree বা ডিপ্লোমা সহ গ্র্যাজুয়েশন পাশ করা থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে দু বছরে কাজের অভিজ্ঞতা ও কম্পিউটার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১৮ হাজার টাকা।

পদের নাম- মাল্টিমিডিয়া টেকনিশিয়ান।
মোট শূন্যপদ- ২ টি।
শিক্ষাগত যোগ্যতা-যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন পাশ করে থাকলে আবেদন করতে পারবেন। সঙ্গে সংশ্লিষ্ট দপ্তরে ৮ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও গ্রাফিক্স ডিজাইন, অডিও ভিডিও এডিটিং, স্ক্রিপ্ট প্রোগ্রাম, ওয়েব ডিজাইন ও JavaScript -এ কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- প্রতিমাসে বেতন ১৮ হাজার টাকা।

চাকরির খবরঃ রাজ্যের কলেজে নন টিচিং পদে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- এই সমস্ত শূন্যপদে আবেদনের ক্ষেত্রে আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউয়ের দিন সমস্ত অরিজিনাল ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে।
ইন্টারভিউয়ের তারিখ ও ঠিকানা- ১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার সকাল ১১:৩০ মিঃ থেকে দুপুর ২:৩০ মিঃ মধ্যে School of Education Technology, Jupiter Building, Jadavpur University Main Campus.

Official Notification: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here