দুয়ারে রেশন প্রকল্পে কর্মী নিয়োগ, এক্ষুনি আবেদন করুন

দুয়ারে রেশন প্রকল্পে কর্মী নিয়োগ

রাজ্যের আরও একটি জেলা থেকে দুয়ারে রেশন প্রকল্পে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পূর্ব ঘোষণা অনুযায়ী রাজ্যের বিভিন্ন জেলায় দুয়ারে রেশন প্রকল্পে কাজের জন্য নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে। প্রতিটি জেলার নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলে ExamBangla.com ওয়েবসাইটে তা পোস্ট করা হয়েছে। সেরকমই রাজ্যের নতুন একটি জেলা থেকে দুয়ারে রেশন প্রকল্পে নিয়োগের আবেদন চলছে। কোন জেলায় নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা কি লাগবে, বয়সসীমা কত হতে হবে ও আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য রইল আজকের এই প্রতিবেদনে। West Bengal Duare Ration Recruitment.

পদের নাম- অ্যাডিশনাল ডাটা এন্ট্রি অপারেটর (Additional Data Entry Operation/ DEO)
বয়স সীমা- অ্যাডিশনাল ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে অন্তত ১৮ বছরের মধ্যে। বয়স হিসাব করবেন ৮ অক্টোবর, ২০২১ তারিখের হিসাবে।
শিক্ষাগত যোগ্যতা- এই পদে আবেদন করার জন্য যোগ্যতা হতে হবে যেকোনো বিষয়ে স্নাতক পাশ। সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশন বিষয়ে কোর্স পাশ করে থাকতে হবে।

আরও পড়ুনঃ বর্তমানে কি কি চাকরির ফর্ম ফিলাপ চলছে দেখুন

আবেদন পদ্ধতি- আবেদন করতে হবে নির্দিষ্ট ফরমেটে। আবেদন পত্রের ফরমেট সংশ্লিষ্ট জেলার অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এছাড়াও এই প্রতিবেদনে আবেদনপত্রের ডাউনলোড লিংক সংযুক্ত করা আছে। আবেদন পত্র ডাউনলোড করে একটি A4 সাইজের কাগজে প্রিন্ট আউট করে সঠিকভাবে পূরণ করতে হবে। সঠিকভাবে পূরণ করা আবেদনপত্র ও আবেদনকারীর নথিপত্রের স্বপ্রত্যয়িত নকল (জেরক্স কপি) সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে নির্দিষ্ট ঠিকানায় জমা দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২১ ডিসেম্বর, ২০২১।
নিয়োগের স্থান- নিয়োগ করা হবে ঝাড়গ্রাম জেলায়। কেবল সংশ্লিষ্ট জেলার বাসিন্দা আবেদনযোগ্য।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে রাজ্যে আশা কর্মী নিয়োগ

আবেদনপত্র পাঠানোর ঠিকানা- Office of the District controller, Food & Supplies, Jhargram, At- Anandapally, P.O+ P.S+ Dist- Jhargram, Pin-721507

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here