রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৪ অক্টোবর পর্যন্ত

রাজ্যে অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ

রাজ্যের মহিলা চাকরি প্রার্থীদের জন্য দারুন খবর। পশ্চিমবঙ্গের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকার পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রার্থীদেরকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন।

পদের নাম- অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা।
শিক্ষাগত যোগ্যতা- অঙ্গনওয়াড়ি কর্মীর ক্ষেত্রে মাধ্যমিক পাশ ও সহায়িকার ক্ষেত্রে অষ্টম শ্রেণী পাশ করে থাকলে আবেদন করতে পারবেন।

চাকরির খবরঃ রাজ্যের খাদ্য দপ্তরে কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নিম্নে উল্লেখ করা কার্যালয়ে আবেদন করতে হবে। নিয়োগ করা হবে খিদিরপুর ও ভবানীপুর সুসংহত শিশু বিকাশ সেবা প্রকল্পে। এছাড়াও নিয়োগ সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য জানতে উল্লেখিত কার্যালয় অফিস গুলিতে যোগাযোগ করতে পারেন।
আবেদন করার শেষ তারিখ- ১৪ অক্টোবর, ২০২২
আবেদনের ঠিকানা- খিদিরপুরের ক্ষেত্রে- শিশু বিকাশ প্রকল্প আধিকারিক, খিদিরপুর সুসংহত শিশু বিকাশ প্রকল্প, কলকাতা ও ভবানীপুরের ক্ষেত্রে- শিশু বিকাশ আধিকারিক, ভবানীপুর (শহর) সুসংহত শিশু বিকাশ প্রকল্প, কলকাতা। প্রার্থীকে অবশ্যই সংশ্লিষ্ট এলাকার স্থায়ী বাসিন্দা হতে হবে।

নিয়োগ সংক্রান্ত বৃত্তান্ত- অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকার পদে কর্মী নিয়োগের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে কোন প্রকার শিক্ষাগত যোগ্যতার, বেতনক্রম , শূন্যপদের কথা উল্লেখ নেই। শিক্ষাগত যোগ্যতা, বেতনক্রম , শূন্যপদ সহ বিস্তারিত জানতে নিচে উল্লেখ করা কার্যালয় অফিসে যোগাযোগ করুন।

Official Notification: Download Now
Daily Job Update: Click Here