রাজ্যের মশলা গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ, আবেদন চলবে ১৮ জুন পর্যন্ত

রাজ্যের মশলা গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ

রাজ্যে মশলা গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ। পশ্চিমবঙ্গের কলকাতা সহ দেশের বিভিন্ন শহরে টেকনিক্যাল এনালিস্ট পদে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করছে। সমস্ত ভারতীয় নাগরিকরা অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- টেকনিকেল এনালিস্ট
শূন্যপদ- মোট ৬ টি। (মুম্বাই- ২টি,কলকাতা- ১টি, চেন্নাই- ২টি, রায়বরেলি- ১টি)
বয়স- ১৮/০৬/২০২১ তারিখে প্রার্থীর বয়স ৩৫ এর মধ্যে হতে হবে।
বেতন- ৩০,০০০ টাকা প্রতি মাসে।

শিক্ষাগত যোগ্যতা- রসায়নবিদ্যার ক্ষেত্রে প্রার্থীকে যেকোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে কেমিস্ট্রি/ অ্যাপ্লাইড কেমিস্ট্রি/ অ্যানালাইটিক্যাল কেমিস্ট্রি/ অর্গানিক কেমিস্ট্রি নিয়ে স্নাতকোত্তর হতে হবে।
মাইক্রোবায়োলজির ক্ষেত্রে প্রার্থীকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে মাইক্রোবায়োলজি/ ফুড মাইক্রোবায়োলজি/ অ্যাপ্লাইড মাইক্রোবায়োলজি নিয়ে স্নাতকোত্তর করতে হবে। উভয় বিষয়ের ক্ষেত্রেই ফুড কোয়ালিটি টেস্টিং ল্যাব এ অন্ততপক্ষে দু’বছরের কাজ করার অভিজ্ঞতা।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা তাদের সমস্ত শিক্ষাগত যোগ্যতার স্বপ্রত্যয়িত নকল কপি, বয়সের প্রমাণপত্র, বর্তমান পাসপোর্ট সাইজ ফটো, বায়ো ডাটা এবং অভিজ্ঞতার সার্টিফিকেট নিম্নোক্ত ইমেইল গুলি তে পাঠাতে হবে। আবেদনকারী যে অফিসের জন্য আবেদন করবেন, সংশ্লিষ্ট অফিসের ইমেইল আইডিতে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৮/০৬/২০২১। প্রতিটি অফিসের ইমেইল আইডি দেওয়া হলো।
কলকাতা- [email protected]
চেন্নাই- [email protected]
মুম্বাই- [email protected]
রায়বরেলি- [email protected]

নির্বাচন পদ্ধতি- স্নাতকোত্তর (PG) লেভেলের MCQ type প্রশ্ন হবে। দু’ঘণ্টার হাতে লেখা পরীক্ষা হবে। প্রার্থীর অভিজ্ঞতা এবং এই লিখিত পরীক্ষার নম্বর এর উপর ভিত্তি করে প্রার্থী নির্বাচিত করা হবে। নির্বাচিত প্রার্থীদেরকে indianspices.com এই ওয়েবসাইটে লিখিত পরীক্ষার সময়,তারিখ ও স্থান জানানো হবে।

Official Notification