রাজ্যের স্কুলে এইট পাশে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ১৭ হাজার টাকা

রাজ্যের স্কুলে এইট পাশে কর্মী নিয়োগ

রাজ্যের একটি স্কুলে উচ্চমাধ্যমিক ও এইট পাশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

Employment No- 192/PRDDS
পদের নাম- Darwan
শিক্ষাগত যোগ্যতা- এইট পাশ সহ যে কোনো বিভাগে শারীরিক প্রতিবন্ধী স্বীকৃত প্রতিষ্ঠানের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স– প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন– পে লেভেল অনুযায়ী প্রতিমাসে ১৭,০০০/- ৪৩,৬০০/- টাকা।

পদের নাম- Matron (Female)
শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ সহ কোনো বিভাগে শারীরিক প্রতিবন্ধী স্বীকৃত প্রতিষ্ঠানের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- প্রার্থীর বয়স সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- পে লেভেল অনুযায়ী প্রতিমাসে ১৯,৭০০/- ৫০,৫০০/- টাকা।

FB Join

চাকরির খবরঃ MECON Limited -এ প্রচুর কর্মী নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় স্পিড পোস্ট বা রেজিস্টার্ড পোষ্টের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে।
আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা- Favour of the Member Secretary, Pipla Residential Deaf & Dumb School, C/o- Office of the District Mass Education Extension Officers, Education Complex, Atul Market, P.O+Dist- Malda, Pin-732101.
আবেদনের শেষ তারিখ- ১৬ জানুয়ারি, ২০২৩
নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here