মাধ্যমিক পাশে গ্রুপ- সি পদে কর্মী নিয়োগ, প্রতিমাসে বেতন ৩১ হাজার টাকা

মাধ্যমিক পাশে গ্রুপ- সি পদে কর্মী নিয়োগ

কেন্দ্রীয় সরকারের কোলফিল্ডস লিমিটেডে মাধ্যমিক পাশে গ্ৰুপ-বি ও গ্ৰুপ-সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Minning Sirdar T&S Gr. C
মোট শূন্যপদ- ৩৭৪ টি। (UR-149, EWS-36, SC-55, ST-79, OBC-55)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ Mining Engineering ডিগ্রী অথবা ডিপ্লোমা করা থাকতে হবে। এছাড়াও Overman, Gas Testing and Aid সার্টিফিকেট থাকতে হবে।
বেতন– পে লেভেল অনুযায়ী ৩১,৮৫২/- টাকা।

পদের নাম- Surveyor T&S Gr. B
মোট শূন্যপদ- ৩১ টি। (UR-14, EWS-3, SC-4, ST-6, OBC-4)
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ Mining/ Surveyor Engineering ডিগ্রী অথবা ডিপ্লোমা করা থাকতে হবে। সঙ্গে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- পে লেভেল অনুযায়ী ৩৪,৩৯১/- টাকা।

বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রাজ্যে ব্লক প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদে নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। www.nclcil.in ওয়েবসাইটে গিয়ে অথবা নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে (Annexure A) আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস স্ক্যান করে JPEG Format আপলোড করতে হবে।
আবেদনের শুরু ও শেষ তারিখ- ১ ডিসেম্বর থেকে ২২ ডিসেম্বর, ২০২২ তারিখ পর্যন্ত।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Unreserved/OBC/ EWS প্রার্থীদের ক্ষেত্রে ১০০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ ST/ PWD/ ESM প্রার্থীদের ক্ষেত্রে কোনরূপ আবেদন ফি লাগবে না।

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা (Computer Based Test- 100 mark) -এর মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Apply Now: Click Here