রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ, কীভাবে আবেদন করবেন দেখুন

রূপশ্রী প্রকল্পে কর্মী নিয়োগ

পশ্চিমবঙ্গ সরকার অধীনস্থ ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে উত্তর ২৪ পরগনা জেলার বারাসাত ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেট অফিসে। ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। কোন কোন পদে নিয়োগ করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য রইলো আজকের এই প্রতিবেদনে। North 24 Pargana District Group- C Recruitment 2022.

পদের নাম- একাউন্টেন্ট।
শূন্যপদ- মোট ৩ টি। (UR- ১,SC- ১,ST- ১)
শিক্ষাগত যোগ্যতা- কমার্সে অনার্স নিয়ে স্নাতক সঙ্গে কম্পিউটারে দক্ষতা এবং MS- Office এর কাছে জানতে হবে। এছাড়া সরকারি বা বেসরকারি কোনো সংস্থাতে সংশ্লিষ্ট ট্রেডে অন্ততপক্ষে ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- প্রতি মাসে ১৬,০০০ টাকা।

পদের নাম- ডাটা এন্ট্রি অপারেটর (DEO)।
শূন্যপদ- মোট ১৬ টি।
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো শাখায় স্নাতক সঙ্গে কম্পিউটারে দক্ষতা এবং MS- Office এর কাছে জানতে হবে। এছাড়া সরকারি বা বেসরকারি কোনো সংস্থাতে সংশ্লিষ্ট ট্রেডে অন্ততপক্ষে ১ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- প্রতি মাসে ১১,০০০ টাকা।

আরও পড়ুনঃ
আশা কর্মী পদে আবেদন করুন
মাধ্যমিক পাশে তসর বন্ধু পদে চাকরির সুযোগ
শ্রম দপ্তরে গ্রূপ-সি কর্মী নিয়োগ চলছে

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা শুধুমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। উত্তর 24 পরগনা জেলার নিজস্ব ওয়েবসাইটে গিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। ০৪/০১/২০২২ তারিখ থেকে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আবেদন করার সময় প্রার্থীর স্বাক্ষর ও ফটো আপলোড করতে হবে।
আবেদন করার শেষ তারিখ- ১৮ জানুয়ারি, ২০২২।

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here