মাধ্যমিক পাশে লোয়ার ডিভিশন ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত

মাধ্যমিক পাশে লোয়ার ডিভিশন ক্লার্ক নিয়োগ

রাজ্যের জেলা দপ্তরে লোয়ার ডিভিশন ক্লার্ক (গ্রূপ- সি) পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ- মহিলা উভয় প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন কোন পদে নিয়োগে করা হবে, শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি সহ রইলো বিস্তারিত। WB DM Office LDC Recruitment 2021

পদের নাম- বেঞ্চ ক্লার্ক।
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- উচ্চমাধ্যমিক পাশ সঙ্গে কম্পিউটারে জ্ঞান থাকতে হবে।
বেতন- প্রতিমাসে ১৪,৭৭০ টাকা।

পদের নাম- লোয়ার ডিভিশন ক্লার্ক।
শূন্যপদ- ১ টি।
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাস সঙ্গে কম্পিউটারে জ্ঞান থাকতে হবে।
বেতন- প্রতিমাসে ১১,৮৮০ টাকা।

চাকরির খবরঃ রাজ্যে এইট পাশে গ্রূপ- ডি কর্মী নিয়োগ

বয়স- উপরোক্ত প্রতিটি পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ০১/০১/২০২০ তারিখে ২১ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন পদ্ধতি- আবেদন করতে পারবেন সরাসরি অনলাইনের মাধ্যমে। অনলাইনে আবেদন করার জন্য প্রয়োজনীয় ওয়েবসাইটটি হল www.north24pargans.gov.in , অনলাইনে আবেদন করার জন্য আবেদনকারীর একটি বৈধ মোবাইল নম্বর ও একটি ইমেল আইডি থাকতে হবে। অনলাইনে আবেদন করতে পারবেন আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত।

প্রসঙ্গত এই নিয়োগের বিজ্ঞপ্তি ২৮ ফেব্রুয়ারি, ২০২০ তারিখ প্রকাশিত হয়েছিল। আবেদন চলেছিল ২০ মার্চ থেকে ৬ এপ্রিল, ২০২০ তারিখ পর্যন্ত। এই নিয়োগের আবেদনের সময়সীমা বাড়িয়ে ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত করা হয়েছে। ২০ মার্চ থেকে ৬ এপ্রিল, ২০২০ তারিখের মধ্যে যেসব প্রার্থীরা আবেদন করেছিলেন তাদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই। যারা আবেদন করেননি কেবল তারাই আবেদন করতে পারবেন।

চাকরির খবরঃ SDO অফিসে চাকরির সুযোগ

নিয়োগের স্থানঃ প্রার্থী নিয়োগ করা হবে উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতে।
নিয়োগ পদ্ধতিঃ নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ -এর মাধ্যমে। বেঞ্চ ক্লার্ক লোয়ার ডিভিশন ক্লার্ক পদের ক্ষেত্রে লিখিত পরীক্ষা হবে ৮০ নম্বরের, কম্পিউটার টেস্ট হবে ১০ নম্বরের ও ইন্টারভিউ হবে ১০ নম্বরের। উভয় পদের ক্ষেত্রেই মোট ১০০ নম্বরের ওপর ভিত্তি করে মেধাতালিকা প্রকাশিত হবে।

আবেদন শুরু- ২৩/০৯/২০২১
আবেদন শেষ- ৩০/০৯/২০২১

Official Notice: Download Now
Apply Online: Click Here
Daily Job Update: Click Here