রাজ্যের সরকারি হাসপাতালে গ্রূপ-ডি কর্মী নিয়োগ, এইট পাশে আবেদন

nrs medical college

রাজ্যের সরকারি হাসপাতালে গ্রূপ-ডি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে NRS Medical College -এ। মেমো নং NMC/7524 অনুযায়ী NRS Medical College -এর তরফ থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। অষ্টম শ্রেণী পাশে এই গ্রুপ-ডি পদে আবেদন করতে পারবেন চাকরি প্রার্থীরা। রাজ্যের ২৩ টি জেলা থেকে আবেদন করা যাবে। NRS Medical College Group D Recruitment.
পদের নাম: ল্যাবরেটরি এটেনডেন্ট (এই পদের আগে নাম ছিল ডোম)
শূন্যপদ: ৬ টি।
শিক্ষাগত যোগ্যতা: অন্তত অষ্টম শ্রেণী পাশ। উচ্চতর শিক্ষাগত যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।
বয়স: আবেদনকারীর বয়স হতে হবে কমপক্ষে ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। আবেদনকারীরা বয়স হিসাব করবেন ১ ডিসেম্বর, ২০২০ তারিখের হিসাবে। এসসি/ এসটি শ্রেণীর প্রার্থীরা সর্বোচ্চ বয়সসীমায় ৫ বছরের ছাড় পাবেন, এবং ওবিসি শ্রেণীর প্রার্থীরা সর্বোচ্চ বয়সসীমায় ৩ বছরের ছাড় পাবেন।
বেতন: Pay Level 1 of the Pay Matrix of ROPA 2019.
আবেদন পদ্ধতি: আবেদন করতে হবে নির্দিষ্ট ফরম্যাটে। আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে সঙ্গে সেল্ফ অ্যাটেস্টেড করা সমস্ত নথিপত্র সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে এনআরএস মেডিকেল কলেজের ঠিকানায় পাঠাতে হবে। মুখ বন্ধ খামের উপর ইংরেজি বড় হাতের অক্ষরে পদের নাম লিখতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা: NRS Medical College, 138 A J C Bose Road, Kolkata- 700014. আবেদন পত্র পাঠাতে হবে কেবল রেজিস্টার্ড পোস্ট বা স্পিড পোস্টের মাধ্যমে। সরাসরি গিয়ে হাতে আবেদনপত্র জমা দিলে আবেদনপত্র বাতিল করবে কর্তৃপক্ষ। আবেদনপত্র পাঠাতে হবে ৩১ ডিসেম্বর, ২০২০ তারিখের মধ্যে। NRS Medical College Group D Recruitment

উল্লেখ্য, আবেদনকারী ডোম শ্রেণীভূক্ত হলে অথবা মর্গে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবেন। এটি সম্পূর্ণ চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হচ্ছে, তবে আগামী দিনে স্থায়ী হওয়ার সম্ভাবনা রয়েছে।

নিয়োগ পদ্ধতি: নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা, ইন্টারভিউ এবং প্র্যাকটিক্যাল অ্যাসেসমেন্ট -এর মাধ্যমে। লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের নাম আগামী ৪ জানুয়ারি, ২০২১ তারিখ প্রকাশিত হবে। নাম প্রকাশ করা হবে www.wbhealth.gov.in / www.nrsmc.edu.in ওয়েবসাইটে।

Download Official Notice
Official Website- Click here