Primary TET Admit Card: কীভাবে ডাউনলোড করবেন স্টেপ বাই স্টেপ দেখে নিন

Primary TET Admit Card: অবশেষে প্রকাশিত হল প্রাইমারি টেট পরীক্ষার এডমিট কার্ড। পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফ থেকে আগেই ঘোষণা করা হয়েছিল ২৮ নভেম্বর থেকে এডমিট কার্ড ডাউনলোড করা যাবে। সেই মতো এদিন পর্ষদের তরফ থেকে এডমিট কার্ড প্রকাশ করা হয়েছে।

Primary TET Admit Card Download

কীভাবে এডমিট কার্ড ডাউনলোড করবেন, বিস্তারিত জেনে নিন।
২০২২ সালের প্রাইমারি টেট পরীক্ষা হবে আগামী ১১ ডিসেম্বর, ২০২২ তারিখ। পরীক্ষা শুরু হবে দুপুর ১২ টা থেকে। পরীক্ষা শেষ হবে ২ টা ৩০ মিনিটে। পশ্চিমবঙ্গে প্রথমবার প্রাইমারি টেট পরীক্ষার ইতিহাসে পরীক্ষার্থীরা OMR sheet -এর কপি বাড়ি আনতে পারবেন। পাশাপাশি প্রশ্নপত্রও বাড়িতে বাড়ি আনতে পারবেন পরীক্ষার্থীরা। কোনো রকমের ব্যাগ, পেন্সিল বক্স, পরীক্ষা কেন্দ্রের গেটের বাইরে রাখতে হবে।ঘড়ি পরে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করা যাবে না। প্রাইমারি টেট পরীক্ষায় কোনো নেগেটিভ মার্কিং নেই।

Primary TET Practice Set: Download Now

পরীক্ষার্থীদের সুবিধার্থে এডমিট কার্ড ডাউনলোড করার ডাইরেক্ট লিংক দেওয়া হয়েছে। প্রাইমারি টেট পরীক্ষার এডমিট কার্ড কিভাবে ডাউনলোড করবেন এক নজরে দেখে নিন-

Step- 1: নীচে দেওয়া ডাইরেক্ট লিংকে ক্লিক করতে হবে।

Step- 2: নীচের চিত্র অনুযায়ী পরবর্তী পেজে Print/ Download Admit Card অংশে ক্লিক করতে হবে।

Step- 3: নীচের চিত্র অনুযায়ী পরবর্তী পেজে Registration No. -এর ঘরে রেজিস্ট্রেশন নম্বর ও DOB -এর ঘরে জন্ম তারিখ বসিয়ে Print Admit Card অংশে ক্লিক করলে আপনার এডমিট কার্ড ডাউনলোড হয়ে যাবে।

Admit Card Direct Link: Click Here