TET Interview Notice: ইন্টারভিউর দিনক্ষন ঘোষণা করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ

TET Interview Notice

টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের প্রথম দফার ইন্টারভিউর দিন ঘোষণা করলো প্রাথমিক শিক্ষা পর্ষদ। এদিন দিনক্ষণ জানানো হলো বিজ্ঞপ্তি প্রকাশ করে। পর্ষদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ পেয়েছে বিজ্ঞপ্তিটি। সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটির সাথে যে যে প্রার্থীদের ইন্টারভিউতে ডাকা হবে তাঁদের নাম ও রেজিস্ট্রেশন নম্বর সহ বিস্তারিত তালিকা প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা পর্ষদ। আগামী ২৭ শে ডিসেম্বর, মঙ্গলবার ইন্টারভিউ নেওয়া হবে নির্বাচিত প্রার্থীদের।

২০১৪ ও ২০১৭ সালে আয়োজিত টেট পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের প্রথম দফার ইন্টারভিউ নেওয়া হবে পর্ষদের তরফে। এর আগেই জানা গিয়েছিল শীঘ্রই ইন্টারভিউর তারিখ ঘোষণা করবে প্রাথমিক শিক্ষা পর্ষদ। এবার পর্ষদের তরফে বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হলো বিস্তারিত। পর্ষদের তরফে আগামী ২৭ শে ডিসেম্বর মঙ্গলবার ইন্টারভিউর দিন ঘোষণা করা হয়েছে। একইসাথে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তির সাথে ইন্টারভিউতে যাদের ডাকা হয়েছে, সেই সমস্ত প্রার্থীদের নাম ও রেজিস্ট্রেশন সহ বিস্তারিত তালিকা প্রকাশ করেছে পর্ষদ। ইন্টারভিউর দিন চাকরিপ্রার্থীদের যে যে গুরুত্বপূর্ণ নথি নিয়ে আসতে হবে তারও তালিকা প্রকাশ করা হয়েছে।

FB Join

আরও পড়ুনঃ ২০ শিক্ষকের থেকে তথ্য চেয়ে তালিকা প্রকাশ করলো এসএসসি

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ইন্টারভিউর জন্য চাকরিপ্রার্থীদের টেটের অ্যাডমিট কার্ড, টেট উত্তীর্ণ হওয়ার নথি(প্রিন্ট করা), মাধ্যমিকের অ্যাডমিট কার্ড বা শংসাপত্র, উচ্চমাধ্যমিকের মার্কশিট, স্নাতক পাশের মার্কশিট, বি.এড/ডি.এল.এড/ডি.এড এর মার্কশিট, ভোটার বা আধার কার্ড, নিজের স্বাক্ষর যুক্ত পাসপোর্ট সাইজ ফটো, জাতিগত শংসাপত্র, এক্স সার্ভিসম্যান সার্টিফিকেট(যদি থাকে) ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে তার শংসাপত্র ইত্যাদি অবশ্যই ইন্টারভিউর দিন নিয়ে আসতে হবে।

ইন্টারভিউ সম্পর্কিত যাবতীয় তথ্য বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে চাকরিপ্রার্থীদের। প্রসঙ্গত, কলকাতায় ইন্টারভিউর জন্য যারা রেজিস্ট্রেশন করেছিলেন তাঁদের ইন্টারভিউ নেওয়া হবে। সম্পূর্ণ ইন্টারভিউ প্রক্রিয়াটি ভিডিও রেকর্ডিং করা হবে। কোথায় বা কখন ইন্টারভিউ হবে তা ইমেল মারফত জানিয়ে দেওয়া হবে চাকরিপ্রার্থীদের। এছাড়া ‘কল লেটার’ প্রাথমিক শিক্ষক নিয়োগ পোর্টাল থেকেও ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা। পর্ষদ সূত্রে জানানো হয়েছে, একমাত্র যোগ্য প্রার্থীদেরই ইন্টারভিউ নেওয়া হবে। কোনোও অযোগ্য প্রার্থী এতে অংশগ্রহণ করতে পারবেন না।

Official Notification: Download Now