পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে ম্যানেজার নিয়োগ, আবেদন চলবে ৭ মে পর্যন্ত

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে ম্যানেজার নিয়োগ

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে বিভিন্ন পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রচুর শূন্যপদে চাকরির সুযোগ রয়েছে। অনলাইনের মাধ্যমে প্রার্থীরা আবেদন করতে পারবেন। কোন পদে কত শূন্যপদ, শিক্ষাগত যোগ্যতাসহ আরো বিস্তারিত তথ্য জানতে নিচে রইল আজকের এই প্রতিবেদন। সমস্ত ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম- ম্যানেজার (রিস্ক)।
মোট শূন্যপদ- ৪০ টি।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

পদের নাম- ম্যানেজার (ক্রেডিট)।
মোট শূন্যপদ- ১০০ টি।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

চাকরির খবরঃ রাজ্যে সিভিক ভলেন্টিয়ার নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা- উপরোক্ত দুইটি পদের ক্ষেত্রে ভারতীয় চার্টার্ড একাউন্টেন্টস অথবা কস্ট অফ ম্যানেজমেন্ট একাউন্টেন্ট থেকে CA কোর্স করে থাকতে হবে অথবা অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বর সহ যে কোন শাখায় স্নাতক কোর্স করে থাকতে হবে। এছাড়া প্রাইভেট ব্যাংক,PSU/ NBFC শাখায় অন্ততপক্ষে এক বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন- উপরোক্ত দুইটি পদের ক্ষেত্রে প্রতি মাসে ৪৮১৭০ টাকা।

পদের নাম- সিনিয়র ম্যানেজার (ট্রেজারি)
মোট শূন্যপদ- ৫ টি।
বয়স- ০১/০১/২০২২ তারিখে প্রার্থীর বয়স ২৫ থেকে ৩৭ বছরের মধ্যে হতে হবে।সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
শিক্ষাগত যোগ্যতা- ভারতীয় চার্টার্ড একাউন্টেন্টস অথবা কস্ট অফ ম্যানেজমেন্ট একাউন্টেন্ট থেকে CA কোর্স করে থাকতে হবে অথবা অন্ততপক্ষে ৬০ শতাংশ নম্বর সহ যে কোন শাখায় স্নাতক কোর্স করে থাকতে হবে এবং MBA/ PGDM কোর্স করে থাকতে হবে।
বেতন- প্রতি মাসে ৬৩৮৪০ টাকা।

আবেদন পদ্ধতি- আগ্রহী প্রার্থীরা কেবলমাত্র অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করার সময় ফটো (4.5cm × 3.5cm), সই (10kb – 20kb) এবং বুড়ো আঙ্গুলের (20kb – 50kb) ছাপ স্ক্যান করে আপডেট করতে হবে। এছাড়াও প্রার্থীর হাতের লেখা লেখার ছবি (50kb – 100kb) স্ক্যান করে আপলোড করতে হবে।প্রার্থীরা অবশ্যই বৈধ ইমেল আইডি ও ফোন নাম্বার থাকতে হবে। হাতের লেখা এবং সই বড় হাতের হলে তা গ্রাহ্য হবে না।

চাকরির খবরঃ ১২ হাজার শূন্যপদে রাজ্য সরকারি নিয়োগ

আবেদন ফি- SC/ ST/ PWD প্রার্থীদের ক্ষেত্রে ইন্টিমেশন হিসাবে ৫০ টাকা সঙ্গে GST চার্জ অ্যাপ্লিকেবিল। অন্যান্য প্রার্থীদের ক্ষেত্রে ৮৫০ টাকা সঙ্গে GST চার্জ অ্যাপ্লিকেবিল। প্রার্থীরা অনলাইন পেমেন্ট এর মাধ্যমে আবেদন ফি জমা করতে পারবেন অর্থাৎ ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ইন্টারনেট ব্যাংকিং ইত্যাদি।

নির্বাচন পদ্ধতি- অনলাইন টেস্ট এবং ইন্টারভিউর মাধ্যমে প্রার্থী নির্বাচিত করা হবে।
আবেদন করার শেষ তারিখ- ০৭/০৫/২০২২

Official Notice: Download Now
Apply Now: Click Here
Daily Job Update: Click Here