জেলা স্বাস্থ্য দপ্তরে ইন্টারভিউ দিয়ে চাকরির সুযোগ, প্রতিমাসে বেতন ১৩৫৬০ টাকা

পশ্চিমবঙ্গে সরকারি অন্তর্ভুক্ত District Health and Family Welfare Samiti -তে কেবলমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে Data Entry Operator পদে সম্পূর্ণ চুক্তিভিত্তিক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পুরুলিয়া জেলার স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকেই ছেলেমেয়েরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা হতে হবে। শূন্যপদ সহ আরও বিস্তারিত তথ্য নিম্নে দেওয়া হল।

পদের নাম- Data Entry Operator
শূন্যপদ- 1 টি।
বয়স- 1/1/2021 অনুযায়ী প্রার্থীর বয়স 21 বছর থেকে 40 বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা- এই পদের জন্য আবেদন করতে গেলে প্রার্থীকে যে কোন সরকারি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোন শাখায় স্নাতক পাস এবং এক বছরের কম্পিউটারে ডিপ্লোমা কোর্স থাকতে হবে। অবশ্যই প্রার্থীকে কম্পিউটারের M.S. Office সম্বন্ধে কাজের জ্ঞান থাকা আবশ্যক।
প্রার্থীকে যেকোনো সরকারি প্রতিষ্ঠানে তিন বছর অথবা যেকোন বেসরকারি প্রতিষ্ঠান থেকে চার বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবেই প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবে।
বেতনক্রম- এই পদের ক্ষেত্রে প্রার্থীদের বেতন দেওয়া হবে 13,560 টাকা। এছাড়াও অন্যান্য সরকারি সুবিধা।

পশ্চিমবঙ্গের চাকরির খবর ২০২১: ক্লিক করুন

আবেদন পদ্ধতি- এই পদে আবেদন করতে গেলে প্রার্থীকে নির্দিষ্টভাবে কোনো আবেদনপত্র জমা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউয়ের দিন 22 নভেম্বর 2021 তারিখ সকাল 10 মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ইন্টারভিউ স্থলে প্রার্থীদের হাজিরা দিতে হবে। ইন্টারভিউয়ে যোগ্যতা এবং কম্পিউটার টেস্ট এর দক্ষতার দ্বারাই প্রার্থী বাছাই করা হবে।
ইন্টারভিউ -এর স্থান: Zila Swasthya Bhawan Ranchi Road, Purulia

Official Notice: Download Now
Official Website: Click Here
Daily Job Update: Click Here