ওয়ান স্টপ সেন্টারে গ্রুপ- সি কর্মী নিয়োগ, আবেদন চলবে ২৯ জুন

রাজ্যের জেলা দপ্তরে মহিলা কর্মী নিয়োগ

রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের ওয়ানস্টপ সেন্টারিং-এ চুক্তিভিত্তিক শূন্য পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যে সমস্ত পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে নিম্নে তার নিয়োগ পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা,বেতন কাঠামো ও আবেদন পদ্ধতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হল।

পদের নাম- সেন্টার অ্যাডমিনিস্ট্রেশন।
মোট শূন্যপদ- ১ টি।
বয়স- এই পদের জন্য প্রার্থীর বয়স ১ জানুয়ারী ২০২২ তারিখ অনুযায়ী। সর্বচ্চ ৪৫ বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই যে কোন সরকারি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে, যে কোন শাখায় মাস্টার ডিগ্রী (স্নাতকোত্তর) পাশ করতে হবে। তাছাড়াও প্রার্থীদের কম্পিউটার সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা ভাষায় অবশ্যই পড়তে, লিখতে ও বলতে জানতে হবে, এমনকি প্রার্থীদের তিন বছরের সোশ্যাল ওয়ার্কার হিসাবে কাজ করা অভিজ্ঞতা থাকতে হবে। তবেই প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবে।
বেতন কাঠামো- সরকারি নিয়মানুযায়ী প্রতিমাসে ৩০,০০০/- বেতন দেওয়া হবে।

চাকরির খবরঃ ব্যাঙ্কিং রিসোর্স পার্সন পদে কর্মী নিয়োগ

পদের নাম- কেস ওয়ার্কার (Case Worker)।
মোট শূন্যপদ– ২ টি।
বয়স- প্রার্থীর বয়স ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী। সর্বচ্চ ৩৫ বছরের মধ্যে হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা- প্রার্থীদের অবশ্যই যে কোন সরকারি স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে, যে কোন শাখায় স্নাতক ডিগ্রী পাস করতে হবে। তাছাড়াও প্রার্থীদের কম্পিউটার সম্পর্কে ভালো অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের ইংরেজি ও বাংলা ভাষায় অবশ্যই পড়তে, লিখতে ও বলতে জানতে হবে, এমনকি প্রার্থীদের তিন বছরের সোশ্যাল ওয়ার্কার হিসাবে কাজ করা অভিজ্ঞতা থাকতে হবে। তবেই প্রার্থীরা আবেদন করতে পারবে এই পদের জন্য।
বেতন কাঠামো- সরকারি নিয়মানুযায়ী প্রতিমাসে ১৫,০০০/- বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি- অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদের সরাসরি অফিশিয়াল (www.purulia.gov.in) ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। সমস্ত প্রয়োজনীয় নথিপত্র আপলোড করে প্রার্থীরা নির্দিষ্ট পদের জন্য আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ- ইচ্ছুক প্রার্থীরা আবেদন করতে পারবেন ২৯ জুন ২০২২ তারিখ পর্যন্ত।

প্রয়োজনীয় ডকুমেন্টস-
১) সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট।
২) আধার কার্ড / ভোটার কার্ড।
৩) বয়সের প্রমান পত্র।
৪) পাসপোর্ট সাইজ কালার ছবি।
৫) কাজের অভিজ্ঞাতা সার্টিফিকেট।
৬) কাস্ট সার্টিফিকেট।

চাকরির খবরঃ সরকারি হাসপাতালে গ্রুপ- সি পদে কর্মী নিয়োগ

নিয়োগের স্থান- উভয় পদ দুটির ক্ষেত্রেই প্রার্থীদের পুরুলিয়া জেলায় নিয়োগ করা হবে। পদগুলির ক্ষেত্রে আবেদন করতে গেলে প্রার্থীকে অবশ্যই পুরুলিয়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে। তাছাড়াও এই পদের জন্য কেবলমাত্র মহিলা প্রার্থীরাই আবেদনযোগ্য।

নিয়োগ পদ্ধতি- এক্ষেত্রে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার মূল্যায়নে ৩০ নম্বর, কম্পিউটার টেস্ট ১৫ নম্বর, ভাইভা ৫ নম্বর। সর্ব মোট ৫০ নাম্বারের একটি পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। তবে যে সমস্ত প্রার্থীরা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হবে তাদের কি শুধুমাত্র কম্পিউটার টেস্ট এবং ভাইভার জন্য ডাকা হবে।

Official Notification: Download
Apply Now: Click Here
Daily Job Update: Click Here