স্টিল কারখানায় কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশে আবেদন করুন

স্টিল কারখানায় কর্মী নিয়োগ

কেন্দ্রীয় সরকারের স্টিল কারখানায় বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Mines Foreman, Surveyor, Operator Cum Technician Electrical Supervisor, Mining Mate, Blaster, Operator Cum Technician (Boiler Operation), (Trainee), Attendant Cum Technician (Boiler Operation), (Trainee), (Trainee)- Heavy Vehicle Driver, Fireman Cum Fire Engine Driver
শিক্ষাগত যোগ্যতা- মাধ্যমিক পাশ সহ বিজ্ঞপ্তিতে উল্লেখিত অভিজ্ঞতা অনুযায়ী সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারবেন।

বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৮ বছরের মধ্যে হতে হবে। এবং Operator Cum Technician (Boiler Operation) পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- প্রথম বছর প্রতিমাসে বেতন ১২,৯০০/- টাকা থেকে ১৬,১০০/- টাকা। এবং দ্বিতীয় বছর প্রতিমাসে বেতন ১৫,০০০/- টাকা থেকে ১৮,৩০০/- টাকা।

চাকরির খবরঃ রাজ্যে মাধ্যমিক পাশে MTS নিয়োগ

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। www.sail.co.in গিয়ে বৈধ ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিয়ে প্রথমে রেজিস্ট্রেশন করতে হবে। পরে পেমেন্ট ফি, শিক্ষাগত যোগ্যতা সাটিফিকেট সহ সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস দিয়ে সাবমিট করতে হবে।
আবেদন ফি- আবেদন ফি বাবদ Gen/ OBC/ EWS প্রার্থীদের ক্ষেত্রে ৫০০/- টাকা ও SC/ ST/ PWD/ ESM প্রার্থীদের ক্ষেত্রে ১৫০/- টাকা ধার্য করা হয়েছে। আবেদন ফি জমা করা যাবে Net Banking, Credit Card ও Debit Card -এর মাধ্যমে।
আবেদনের শেষ তারিখ- ১৭ ডিসেম্বর, ২০২২

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের অনলাইন টেস্ট, স্কিল টেস্ট, ফিজিক্যাল টেস্ট ও ড্রাইভিং পদের ক্ষেত্রে ড্রাইভিং টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Apply Now: Click Here