রেলওয়ে দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন চলবে ২ ডিসেম্বর পর্যন্ত

রেলওয়ে দপ্তরে কর্মী নিয়োগ

সমস্ত চাকরি প্রার্থীদের জন্য সুখবর। সাউথ ইস্ট সেন্ট্রাল রেলওয়ের তরফে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি শিক্ষাগত যোগ্যতা সহ বিস্তারিত জানতে নিচে রইলো আজকের এই প্রতিবেদন।

পদের নাম- Classical Dance (Odissi)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ সহ Classical Dance (Odissi) -তে Degree/ Diploma করে থাকতে হবে।

পদের নাম- Classical Dance (Kathak)
শিক্ষাগত যোগ্যতা- যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক পাশ সহ Classical Dance (Kathak) -তে Degree/ Diploma করে থাকতে হবে।

চাকরির খবরঃ মাধ্যমিক পাশে কনস্টবল নিয়োগ

বয়স- উভয় পদের ক্ষেত্রে প্রার্থীর বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বয়স হিসাব করতে হবে 01/01/2022 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।
বেতন- পে লেভেল অনুযায়ী বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি- ইচ্ছুক প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। নিচে দেওয়া লিংকে ক্লিক করে অফিশিয়াল বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে সঠিকভাবে পূরণ করে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস সহ সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের ফটোকপি (২৫-৭৫ কেবি), ইমেইল আইডি ও মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
আবেদনের শেষ তারিখ- ২ ডিসেম্বর, ২০২২
আবেদন ফি- আবেদন ফি বাবদ ৫০০/- টাকা ধার্য করা হয়েছে। এবং SC/ ST/ Women/ OBC প্রার্থীদের ক্ষেত্রে ২৫০/- টাকা Refund দেওয়া হবে।

আরও পড়ুনঃ টেটের নম্বর তালিকায় স্বয়ং মুখ্যমন্ত্রীর নাম

নিয়োগ পদ্ধতি- প্রার্থীদের লিখিত পরীক্ষা ও সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞতা যাচাইয়ের নিরিখে প্রার্থীদের নিয়োগ করা হবে।

Official Notification: Download Now
Official Website: Click Here