SSC CGL last date Extended: ২০ হাজার শূন্যপদে নিয়োগের ফর্ম ফিলাপের সময় বাড়লো

স্টাফ সিলেকশন কমিশন ২০২২ সালের SSC CGL পরীক্ষার ফর্ম ফিলাপ সংক্রান্ত নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করল। দেশ তথা রাজ্যের যেসমস্ত পরীক্ষার্থী কেন্দ্র সরকারের SSC CGL পরীক্ষার ফর্ম ফিলাপের ক্ষেত্রে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছিলেন, তাদের মুশকিল আসান করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল স্টাফ সিলেকশন কমিশন।

স্টাফ সিলেকশন কমিশন কর্তৃক SSC এর ওয়েবসাইটে প্রকাশিত নতুন বিজ্ঞপ্তিতে SSC CGL এর পরীক্ষার ফর্ম পূরণের সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। পরীক্ষার্থীরা আগামী ১৩ অক্টোবর, ২০২২ রাত ১২.০০ পর্যন্ত নির্দিষ্ট ওয়েবসাইটে গিয়ে ফর্ম ফিলাপ করতে পারবেন। পূর্বের ঘোষণা অনুযায়ী, ৮ অক্টোবর শেষ তারিখ ছিল। যা বাড়ানো হয়েছে। যার ফলে বহু পরীক্ষার্থী উপকৃত হবে বলে এসএসসি আশাপ্রার্থী।

আরও পড়ুনঃ
প্রাইমারি টেট পরিবেশ বিদ্যা প্র্যাকটিস সেট
প্রাইমারি টেট শিশুবিকাশ ও পেডাগজি প্র্যাকটিস সেট

এছাড়াও বলা হয়েছে, অফলাইনে অর্থাৎ ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করা যাবে ১৫ অক্টোবর পর্যন্ত সময়কালে এবং অনলাইন পেমেন্ট হবে ১৪ অক্টোবর পর্যন্ত। তাছাড়া যদি ফর্ম পূরণে কোনোরূপ ভুলত্রুটি থাকে তা ঠিক করার জন্য edit window এর পর সকলের জন্য চালু করা হবে। মূলত ১৯ কিংবা ২০ অক্টোবর পর্যন্ত এর মাধ্যমে ত্রুটি সংশোধন করা যাবে।

প্রসঙ্গত উল্লেখ্য যে, এ বছরের SSC CGL পরীক্ষা হবার প্রবল সম্ভাবনা ডিসেম্বর মাসে। পরবর্তীতে বিজ্ঞপ্তি প্রকাশ করে চূড়ান্ত তারিখ ঘোষণা করবে SSC. আগামীতে পরীক্ষা সংক্রান্ত সমস্ত রকম খবরের জন্য এবং দেশ ও রাজ্যের শিক্ষা সংক্রান্ত খবর ও চাকরির খবরের জন্য নিয়মিত ভিজিট করুন আমাদের ওয়েবসাইট ExamBangla.com

SSC CGL Apply Now: Click Here